শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সেপ্টেম্বরেই নাকি ফের বসতে পারে আইপিএলের আসর

News Sundarban.com :
মে ৫, ২০২১
news-image

 করোনাক্রান্ত দেশে আর এই টুর্নামেন্ট চালিয়ে নিয়ে যাওয়ার কোনও ঝুঁকি নেয়নি বিসিসিআই (BCCI)। কোভিড (COVID-19) ধাক্কায় শেষমেষ অনির্দিষ্ট কালের জন্য এই মরসুমে আইপিএল (IPL 2021) স্থগিত হয়ে গিয়েছে।

মঙ্গলবার এমনটাই সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে একবারও বলা হয়নি যে এবারের মতো বাতিল হয়ে গেল আইপিএল। অর্থাৎ চলতি বছর বাকি টুর্নামেন্ট হওয়ার সম্ভাবনা থেকে যাচ্ছে। সেপ্টেম্বরেই নাকি ফের বসতে পারে আইপিএলের আসর। এমনটাই রিপোর্ট ক্রিকবাজ-এর।

আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলও আইপিএলের সম্ভাবনা উড়িয়ে দেননি। তিনি বলছেন, “আমাদের নতুন একটা উইন্ডোর দিকে তাকাতে হবে। যদি সেটা পাই তাহলে আইপিএল আয়োজন করা যেতে পারে।

দেখব যদি সেপ্টেম্বরে আইপিএল করা যায়! তবে তার আগে আমাদের আইসিসি ও অনান্য বোর্ডের পরিকল্পনা জানতে হবে।” সেপ্টেম্বরেই আইপিএল হওয়ার ইঙ্গিত দিয়েছেন এক আইপিএল ফ্যাঞ্চাইজির কর্তা। তিনি বলছেন, “সেপ্টেম্বরের উইন্ডোতেই আইপিএল করার কথা ভাবা হচ্ছে। ততদিনে ইংল্যান্ড-ইন্ডিয়া সিরিজ হয়ে যাবে। বিদেশি ক্রিকেটাররাও টি-২০ বিশ্বকাপের জন্য প্রস্তুত হয়ে যাবে। ওই অল্প সময়ের মধ্যেই আইপিএল করার কথা ভাবতে হবে।”