মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ম্যাচের আধা ঘণ্টার মাথায় পেনাল্টি পেলো রিয়াল

News Sundarban.com :
এপ্রিল ২২, ২০২১
news-image

সুপার লিগ হচ্ছে না, তা মোটামুটি নিশ্চিত। রিয়াল মাদ্রিদকে ঘিরে মাঠের বাইরে এই বিতর্ক এখনো থামেনি। কিন্তু মাঠের লড়াইয়ে ঠিকই নিজেদের কাজটা সেরে নিচ্ছে মাদ্রিদের দলটি। লা লিগায় কাল কাদিজকে ৩-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে রিয়াল।

কাদিজের মাঠের বাইরে সুপার লিগের বিরোধিতা করে জমায়েত হয়েছিলেন ভক্তরা। রিয়ালকে এর মধ্য দিয়েই ঢুকতে হয় মাঠে। ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ সুপার লিগেরও সভাপতি হওয়ায় রিয়ালের প্রতি ফুটবলপ্রেমীদের ক্ষোভটা একটু বেশিই হওয়ার কথা। কিন্তু মাঠের খেলায় রিয়াল ঠিকই কাল সৌরভ ছড়িয়েছে। ম্যাচের ৪০ মিনিটের মধ্যে ভাগ্য গড়ে দেন করিম বেনজেমা। নিজে জোড়া গোল করার পাশাপাশি আলভারো ওদ্রিওজোলাকে দিয়েও গোল করিয়েছেন ফরাসি

ম্যাচের আধা ঘণ্টার মাথায় পেনাল্টি পায় রিয়াল। ভিনিসিয়ুস ফাউলের শিকার হলেও তা রেফারির চোখ এড়িয়ে গিয়েছিল। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) হস্তক্ষেপে পেনাল্টি পায় রিয়াল এবং সেখান থেকে গোল করেন বেনজেমা। লা লিগায় নিজেদের সর্বশেষ ২৬ ম্যাচের মধ্যে এই প্রথম পেনাল্টি পেল রিয়াল। গত বছর ২৪ অক্টোবর ‘এল ক্লাসিকো’য় সর্বশেষ পেনাল্টি পেয়েছিল জিনেদিন জিদানের দল। ২৮ ম্যাচ পর পেনাল্টি পাওয়ার রেকর্ড রায়ো ভায়োকানোর।

নিজের দ্বিতীয় গোলটি করছেন করিম বেনজেমা।

নিজে গোল করার ৩ মিনিট পরই ওদ্রিওজোলাকে দিয়ে গোল করান বেনজেমা। তাঁর ক্রস থেকে গোল করেন স্প্যানিশ রাইটব্যাক। কাসেমিরো কাছ থেকে গোলের সুযোগ নষ্ট না করলে প্রথমার্ধেই ৪-০ ব্যবধানে এগিয়ে যেতে পারত রিয়াল। বিরতির ৫ মিনিট আগে ব্রাজিলিয়ান এই ডিফেন্সিভ মিডফিল্ডারের ক্রস থেকে হেডে গোল করেন বেনজেমা। কাদিজের বিপক্ষে লক্ষ্যভেদ করে রিয়াল কিংবদন্তি রাউল গঞ্জালেসকে একটি জায়গায় ছুঁয়ে ফেললেন তিনি।