মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ লাখ রুপি জরিমানা গুনতে হচ্ছে রোহিতকে যদিও দোষ পোলার্ডের

News Sundarban.com :
এপ্রিল ২১, ২০২১
news-image

কী একটা রাত গেল রোহিত শর্মার! কোনো কিছুই যেন ঠিক হয়নি মুম্বাই ইন্ডিয়ানস অধিনায়কের।

দিল্লি ক্যাপিট্যালসের কাছে তাঁর দল কাল হেরেছে ৬ উইকেটে। গ্রুপে নিজেদের চতুর্থ ম্যাচে এই দ্বিতীয় হার গত দুবারের চ্যাম্পিয়ন মুম্বাইয়ের কৌশল নিয়ে প্রশ্ন তুলে দিচ্ছে। কালকের হারটি আবার ছিল দিল্লির বিপক্ষে টানা পাঁচ ম্যাচ জেতার পর প্রথম হার! ম্যাচে চোট নিয়ে অনেকটা সময় মাঠের বাইরে ছিলেন রোহিত। এটি বাদ দিন, গোদের ওপর বিষফোড়া রোহিতের জন্য অপেক্ষা করছিল ম্যাচ শেষে।

ম্যাচে স্লো ওভার রেট বা নিজেদের বোলিংয়ের জন্য নির্ধারিত সময়ের মধ্যে বোলিং শেষ করতে পারেনি মুম্বাই। সে জন্য ১২ লাখ রুপি জরিমানা গুনতে হচ্ছে রোহিতকে। অথচ চোটের কারণে মুম্বাইয়ের বোলিংয়ের সময়ের প্রায় পুরোটাই মাঠের বাইরে ছিলেন রোহিত। সে সময় দলের অধিনায়কত্ব করেছেন কাইরন পোলার্ড।

‘ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১-এ ২০ এপ্রিল চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে দিল্লি ক্যাপিট্যালসের বিপক্ষে ম্যাচে তাঁর দলের ওভাররেট ধীর হওয়ার কারণে মুম্বাই ইন্ডিয়ানস অধিনায়ক রোহিত শর্মাকে জরিমানা করা হয়েছে। যেহেতু আইপিএলে ওভার রেটের ন্যূনতম হার মানার ক্ষেত্রে এটা এই মৌসুমে তাঁর দলের প্রথমবার নিয়ম ভাঙার ঘটনা, সে কারণে মি. শর্মাকে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে’- বিবৃতিতে লিখেছে আইপিএল।