রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করণ জোহর কার্তিককে বাদ দিয়েছেন আর তার কারণ নাকি জাহ্নবী কাপুর!

News Sundarban.com :
এপ্রিল ১৮, ২০২১
news-image

বলিউডে ডানা মেলে উড়ছিলেন বলিউড তারকা কার্তিক আরিয়ান। একের পর এক বড় ছবিতে যুক্ত হচ্ছিলেন তিনি। বলিউডে তাঁর বাজারদর এই মুহূর্তে ২০ কোটি রুপি। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ‘দোস্তানা টু’র মতো ছবি বাগিয়েছিলেন। হঠাৎ এল দুঃসংবাদ। জানা গেছে, করণ জোহর কার্তিককে এই ছবি থেকে বাদ দিয়েছেন। আর তার কারণ নাকি জাহ্নবী কাপুর! ‘দোস্তানা টু’ থেকে কার্তিকের বাদ পড়ার পেছনে জাহ্নবীর সঙ্গে কার্তিকের ব্রেকআপ দায়ী বলে গুঞ্জন বলিউডে। এই ছবিতে কার্তিকের নায়িকা ছিলেন জাহ্নবী।

কার্তিক ও জাহ্নবীর প্রেম নিয়ে একসময় বলিউড মুখর ছিল। গুঞ্জন—জাহ্নবীর সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর থেকে নাকি কার্তিকের মধ্যে অনেক বদল এসেছে। এমনকি শ্রীদেবীকন্যার সঙ্গে স্ক্রিন শেয়ার করতেও তিনি রাজি নন। আর তার প্রভাব পড়েছে ‘দোস্তানা টু’ ছবিতে। কার্তিক ব্যক্তিগত আর পেশাগত জীবনের মধ্যে সমতা বজায় রাখতে ব্যর্থ হয়েছেন। তাঁর অপেশাদারি আচরণে রীতিমতো বিরক্ত ছবির নির্মাতা। জানা গেছে, ছবির সেটে কার্তিক আর জাহ্নবী একে অপরের সঙ্গে অদ্ভুত ব্যবহার করতেন। শুধু তা–ই নয়, সময়ের সঙ্গে সঙ্গে এই ব্যবহারের মাত্রা বেড়েই চলছিল। এমনকি শুটিং শুরু হওয়ার পরে এই বলিউড অভিনেতা ছবির চিত্রনাট্য বদলানোরও দাবি করতেন, যা পরিচালকের জন্য কখনোই সম্ভব ছিল না।

কার্তিক আরিয়ান

কার্তিকের বিরুদ্ধে আরও অভিযোগ শোনা গেছে। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে জনপ্রিয় টেলিভিশন তারকা লক্ষ্যের। শুটিং চলাকালীন এই নবাগত নায়ককে কার্তিক এতটুকুও সহযোগিতা করতেন না। সবকিছু মিলিয়ে করণের ধৈর্যের বাঁধ ভেঙেছে। ‘দোস্তানা টু’–এর শুটিং শুরু হওয়ার পরও কার্তিককে ছবি থেকে বাদ দেওয়ার মতো কঠিন সিদ্ধান্ত তিনি নিয়েছেন।
এই ছবির ২০ দিনের মতো শুটিং হয়েছে। ধর্ম প্রোডাকশন কার্তিকের ব্যবহারে এতটাই বিরক্ত যে আগামী দিনেও তারা এই বলিউড তারকার সঙ্গে কোনো ছবি না করার সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে।