রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনায় আক্রান্ত ক্যাটরিনার নিজের মেকআপ ব্র্যান্ডের বিজ্ঞাপন

News Sundarban.com :
এপ্রিল ১৩, ২০২১
news-image

ক্যাটরিনা কাইফের করোনা। এ খবর পুরোনো। ঘরে যে বসে থাকতে আর ভালো লাগছে না, সে খবর জানিয়েছেন গতকাল। আর নতুন খবর হলো, এর মধ্যেই একটি বিজ্ঞাপনের ভিডিওতে অংশ নিয়েছেন তিনি। তবে ঘরোয়া শুটিং। নিজের মেকআপ ব্র্যান্ড কে বাই ক্যাটরিনার জন্য এই শুটিং করলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘এই যে আমাকে এই সুন্দর দেখছেন, মেকআপ ব্যবহার করে সেজেছি। আপনিও যদি এভাবে সাজতে চান, তাহলে এই সব মেকআপ কিনুন।’ এভাবেই করোনায় আক্রান্ত ক্যাটরিনা নিজের ব্র্যান্ড থেকে মেকআপ কিনতে বলছেন ভক্তদের।

ক্যাটরিনার এই বিজ্ঞাপনের নিচে অনেকেই মন্তব্য করেছেন, ‘আগে সুস্থ হয়ে নিন। আপনি কেমন আছেন?’ একজন লিখেছেন, ‘সুস্থ হয়ে মেকআপ করুন, বিজ্ঞাপন করুন। যত্তসব ফালতু!’ আরেকজন লিখেছে, ‘ওয়াও, আপনাকে সুন্দর লাগছে। কিন্তু এসব কেনা আমার পক্ষে সম্ভব নয়। যে দাম। আপনি বরং ফ্রি দিন।’ আরেকটি মন্তব্য এমন, ‘এরা নিজের প্রচারণায় এত ব্যস্ত! এমনকি করোনায় আক্রান্ত হয়েও মেকআপ বিক্রি করা বন্ধ হয়নি।’

ক্যাটরিনা কাইফ

গতকাল দুটি ছবি প্রকাশ করেছিলেন ক্যাটরিনা। ছবি দুটো দেখেই বোঝা যাচ্ছে ঘরে থাকতে আর ভালো লাগছে না তাঁর। ক্যাপশনে লিখেছেন, ‘সময় আর ধৈর্য।’ এত দিন ঘরে বসে নিজের মেকআপ কোম্পানির পুরোনো ফটোশুট আর ভিডিও আপলোড করছিলেন। এবার নতুন ভিডিও চিত্রে অংশ নিলেন।