শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সুপারহিট তামিল ছবি ‘মাস্টার’–এর রিমেকে সালমান খান

News Sundarban.com :
এপ্রিল ৯, ২০২১
news-image

সালমান খানের এক নতুন ছবি নিয়ে বলিউডে জল্পনাকল্পনা তুঙ্গে। এবার তাঁকে দেখা যাবে তামিল ছবির রিমেকে। আর তাই সালমান খানের ভক্তরা যারপরনাই খুশি।
সুপারহিট তামিল ছবি ‘মাস্টার’–এর রিমেকে সালমান খান অভিনয় করতে চলেছেন। দুই দক্ষিণী তারকা থালাপতি বিজয় আর বিজয় সেতুপতি অভিনীত এই তামিল ছবিটি এ বছরের শুরুতে অর্থাৎ লকডাউনের পরপরই মুক্তি পেয়েছিল। কিন্তু তা সত্ত্বেও ‘মাস্টার’ ছবিটি কলিউডের (তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রির) সব রেকর্ড ভেঙে দিয়েছিল। ছবিটি এখন পর্যন্ত আয় করেছে প্রায় সাড়ে তিন শ কোটি টাকা। লোকেশ কনগরাজের পরিচালনায় ছবিটি অন্য মাত্রা পেয়েছিল।

সালমান খান।

থালাপতি বিজয় এই মুহূর্তে তামিল ছবির দুনিয়ার সবচেয়ে দামি অভিনেতা। ‘মাস্টার’ ছবিতে থালাপতি বিজয় যে চরিত্রে অভিনয় করেছেন, সেই চরিত্রে দেখা যাবে সালমান খানকে। খবর অনুযায়ী, গত ৩০ দিনের মধ্যে পরিচালকের দল সালমান খানের সঙ্গে একাধিক বৈঠক করেছে। আর এই বৈঠকে তারা ‘মাস্টার’ ছবিটিকে ঘিরে সালমানের সঙ্গে দীর্ঘ আলাপ আলোচনা করেছে। জানা গেছে, সালমান দারুণ উৎসাহী। সালমান এই ছবিকে ঘিরে প্রচণ্ড আগ্রহ প্রকাশ করেছেন।

‘মাস্টার’–এর হিন্দি রিমেকে বেশ কিছু পরিবর্তন আনা হবে। হিন্দি সিনেমার দর্শকের কথা মাথায় রেখে মূল চিত্রনাট্যে বেশ কিছু পরিবর্তন করা হবে। আর তাই নতুন করে চিত্রনাট্য লেখা হচ্ছে। নির্মাতাদের মতে, সালমানের ব্যক্তিত্ব ‘মাস্টার’–এর চরিত্রের জন্য একদম উপযুক্ত। তবে এখনো কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করেননি তিনি। সবকিছু ঠিকঠাক এগোলে ‘কভি ঈদ কভি দিওয়ালি’র পর ‘মাস্টার’ হবে সালমান খানের পরের ছবি।

সালমান খান