শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

টিকা নেওয়ার দুই সপ্তাহ পর করোনায় আক্রান্ত পরেশ রাওয়াল

News Sundarban.com :
মার্চ ২৯, ২০২১
news-image

৯ মার্চ প্রথম দফায় টিকা নেন পরেশ রাওয়াল। দুই আঙুল দিয়ে ‘ভি’ চিহ্ন এঁকে ভ্যাকসিন সেন্টার থেকে তোলা ছবি টুইট করে স্বাস্থ্যকর্মী ও টিকার গবেষকদের ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। ক্যাপশনে লেখা ছিল ‘ভি তে ভ্যাক্সিন’। সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ধন্যবাদ জানিয়েছিলেন লোকসভার এই সাবেক বিজেপি সাংসদ। পরেশ রাওয়ালের স্ত্রী স্বরূপ রাওয়ালও মার্চের ৬ তারিখ টিকা নেন। টুইটে সেই কথা জানিয়ে লিখেছিলেন, ‘নেতাকে অনুসরণ করুন। আমি আমার ভ্যাক্সিন পেয়েছি, আর আপনি?’

পরেশ রাওয়াল

বলিউডের পরিচিত মুখ অভিনেতা পরেশ রাওয়াল ২০২০ সাল থেকে ন্যাশনাল স্কুল অব ড্রামার (এনএসডি) চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। ১৯৮২ সাল থেকে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে অন্তত চারটি সিনেমা। ‘হাঙ্গামা’, ‘তুফান’, ‘আঁখ মিচোলি’ আর ‘দ্য স্টোরিটেলার’।

পরেশ রাওয়াল

এর ভেতর ‘হাঙ্গামা’ আর ‘আঁখ মিচোলি’ ছয়বার শুটিং শেষ। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। ‘দ্য স্টোরিটেলার’ নির্মিত হচ্ছে বাঙালি পরিচালক ও লেখক সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে। এখানে পরেশ রাওয়ালকে দেখা যাবে তারিণীখুড়োর ভূমিকায়। তবে আপাতত সব কাজে বিরতি দিয়ে তিনি আছেন কোয়ারেন্টিনে। সুস্থ হয়ে শুরু করবেন আটকে থাকা সব শুটিং।

পরেশ রাওয়াল ও তাঁর স্ত্রী স্বরূপ রাওয়াল

 বলিউডের অনেক তারকা এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন আমির খান, আর মাধবান, তারা সুতারিয়া, গহর খান, সঞ্জয় লীলা বানসালিসহ আরও অনেকে। আরও অনেকেই সুস্থ হয়ে উঠেছেন। সেই তালিকার সর্বশেষ সংযোজন রণবীর কাপুর।