বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবির চিত্রনাট্য মনে ধরেনি, ৯০ কোটির প্রকল্প ফিরিয়ে দিয়ে আবার খবরে কার্তিক

News Sundarban.com :
মার্চ ২৭, ২০২১
news-image

এই মুহূর্তে এ প্রজন্মের অন্যতম দামি বলিউড তারকা কার্তিক আরিয়ান। এই বলিউড নায়কের এখন চাহিদা তুঙ্গে। বলিউডের নামকরা নির্মাতারা তাঁকে নিয়ে ছবি করতে আগ্রহী। বলিউড নায়কদের মধ্যে কার্তিক সবচেয়ে ব্যস্ততম। অক্ষয় কুমারের মতো সুপারস্টারের সঙ্গে তাঁর তুলনা টানা হচ্ছে।

মাত্র ১০ দিনে ‘ধামাকা’ ছবির শুটিং শেষ করে ইন্ডাস্ট্রিতে রীতিমতো ধামাকা ফেলে দিয়েছেন তিনি। আর এর জন্য ২০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন কার্তিক। আর এই খবর বলিউডে রীতিমতো সাড়া ফেলেছিল। তবে এই মুহূর্তে তিনি চর্চায় এক অন্য কারণে। তিনটি বড় প্রকল্প ফিরিয়ে দিয়ে আবার খবরে কার্তিক। ৯০ কোটির প্রকল্প হাতছাড়া হয়ে গেল তাঁর।

করোনায় আক্রান্ত হয়ে এই সেলফি পোস্ট করেছেন কার্তিক

কার্তিক নানাভাবে খবরে উঠে আসেন। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়ে খবরে উঠে এসেছিলেন তিনি। তার আগেই ল্যাকমে ফ্যাশন উইকের এক রাতে র‍্যাম্পে হেঁটে ঝড় তুলেছিলেন এই বলিউড তারকা। নামকরা ডিজাইনার মনীশ মালহোত্রার পোশাক গায়ে শোস্টপার হয়ে হেঁটেছিলেন কার্তিক। এই রাতে তাঁর সঙ্গে র‍্যাম্পে উষ্ণতা ছড়িয়ে ছিলেন বলিউড নায়িকা কিয়ারা আদভানি।

মনীষ মালহোত্রা, কিয়ারা আদভানি ও কার্তিক আরিয়ান

এখন তিনটি বড় প্রকল্প ছেড়ে আবার খবরে কার্তিক। তবে সময়ের অভাবে নয়। জানা গেছে, কার্তিকের এই তিনটি ছবির চিত্রনাট্য মনে ধরেনি। তাই এই তিনটি ছবি ফিরিয়ে দিয়েছেন তিনি। আর তার জন্য ৯০ কোটির প্রকল্প কার্তিকের হাতছাড়া হয়ে গেল। কার্তিককে শেষ পর্দায় দেখা গেছে ইমতিয়াজ আলী পরিচালিত ‘লাভ আজ কাল’ ছবিতে। ছবিটি বক্স অফিসে সফলতা না পেলেও তার বাজারদর আরও বেড়ে গেছে।

মায়ের সঙ্গে কার্তিক

ক্যারিয়ারের প্রথম ছবি ‘প্যায়ার কা পঞ্চনামা’র জন্য ১ কোটি ২৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। আজ এক ছবির জন্য ২০ কোটি রুপি দর তাঁর। এ প্রজন্মের নায়কদের তুলনায় এই পারিশ্রমিক অনেকটাই বেশি। আর নির্মাতারাও হাসিমুখে কার্তিককে এই পারিশ্রমিক দিতে প্রস্তুত।

এই ছবিটি পোস্ট করে কার্তিক জানেত চেয়েছেন, ‘সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষ ফুটবল খেলে কীভাবে?’

‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিটি তাঁকে রাতারাতি সুপারস্টার বানিয়ে দিয়েছিল। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি থেকে ১০৮ কোটি রুপি আয় করেছিল নির্মাতারা। ছবিটি বক্স অফিসের হিসাবে সুপার ডুপার হিট। কার্তিক আরিয়ানের হাতে এখন একাধিক ছবি।