শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আদিত্য ধর পরিচালিত ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবিতে সারা জুটি বাঁধছেন বলিউড নায়ক ভিকির সঙ্গে

News Sundarban.com :
মার্চ ২৬, ২০২১
news-image

এত দিন পর্দায় শুধু রোমান্স আর কমেডি করতে দেখা গেছে সারা আলী খানকে। এবার সাই-ফাই সুপারহিরো-পৌরাণিক ছবি ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’তে তাঁকে চোখধাঁধানো অ্যাকশন করতে দেখা যাবে। আর সে জন্য উদয় অস্ত ঘাম ঝরাচ্ছেন সাইফ আলী খান আর অমৃতা সিং–কন্যা সারা। এই ছবিতে তিনি জুটি বাঁধছেন বলিউড নায়ক ভিকি কৌশলের সঙ্গে।

ভিকিও এই ছবির জন্য জোরদার প্রস্তুতি নিচ্ছেন। আদিত্য ধর পরিচালিত ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবিটিকে ঘিরে ভিকি দীর্ঘদিন ধরে চর্চায় আছেন। তবে ভিকির সঙ্গে কে জুটি বাঁধবেন, তা নিয়ে নানা ফিসফাস বলিউডে চলছিল। এ ক্ষেত্রে সারা আলীর নামই বারবার উঠে আসছিল। তবে তাজা খবর অনুযায়ী সারাকেই ভিকির সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। নানাভাবে সারা এই ছবির সঙ্গে যুক্ত হয়েছেন বলে খবর। শুধু তা–ই নয়, এই তারকাকন্যা ছবিতে তাঁর অভিনীত চরিত্রের জন্য জোরদার প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন।

সারা আলী খান

জানা গেছে, আদিত্য ধর পরিচালিত এই ছবিটি মূলত অ্যাকশনধর্মী। আর সারাকেও ছবিতে ভরপুর অ্যাকশন করতে দেখা যাবে। তাই এখন অ্যাকশনের প্রশিক্ষণ নিচ্ছেন এই বলিউড অভিনেত্রী। এদিকে ভিকি আগেই প্রস্তুতি পর্ব শুরু করে দিয়েছেন। ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবিতে তিনি পৌরাণিক মহাকাব্য ‘মহাভারত’–এর মহান যোদ্ধা অশ্বথামার ভূমিকায় অভিনয় করছেন। সারা

সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ভিকি কৌশল।

পৌরাণিক মহাকাব্যের উপর নির্মিত এই ছবিতে ভিকির জন্য চরিত্রটি অন্য ভাবে বোনা হয়েছে। আর তার জন্য এই বলিউড নায়ক মিক্সড মার্শাল আর্টের প্রশিক্ষণ নিচ্ছেন। ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবির জন্য জিমে দিন–রাত এক করে পরিশ্রম করছেন ভিকি। তিনি জানুয়ারিতে এই ছবিতে তাঁর প্রথম লুক প্রকাশ করেছিলেন। অ্যাকশনধর্মী সুপারহিরো এই ছবির পোস্টার ভিকি দুবার প্রকাশ করেছেন। এই দুটো পোস্টার ঘিরে দারুণ প্রতিক্রিয়া পাওয়া গেছে।

সারা আলী খান

আদিত্যর এই ছবিকে ঘিরে আরও কিছু তথ্য ফাঁস হয়েছে। জানা গেছে, ভিকি এই ছবির জন্য ১২০ কিলো পর্যন্ত ওজন বাড়াবেন। পরিচালক আদিত্য ধর বলেছেন, ভিকিকে চরিত্রের প্রয়োজনে ১১৫ থেকে ১২০ কিলো ওজন বাড়াতে হবে। আর ভিকি অত্যন্ত মন দিয়ে শরীর চর্চা করছেন বলে পরিচালক জানিয়েছেন।

সারা ও ভিকি

‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবির কিছু দৃশ্যের জন্য ভিএফএক্স প্রযুক্তির সাহায্য নেওয়া হবে বলে জানা গেছে।