বুধবার, ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বলিউডের ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ড বলিউড বাদশার,একটি ছবির পারিশ্রমিক ১০০ কোটি

News Sundarban.com :
মার্চ ২৬, ২০২১
news-image

বলিউডের ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে রেকর্ড গড়লেন বলিউড বাদশা শাহরুখ খান। ‘জিরো’ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার তিন বছর পর বিরতি ভেঙে ফিরছেন শাহরুখ। তবে লোকে বলছে, শাহরুখ ফিরছেন শাহরুখের মতোই। ১২০টি চিত্রনাট্য থেকে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’কে বেছে নিয়েছিলেন শাহরুখ।

শাহরুখ খান

কেন ‘পাঠান’? এর অনেকগুলো উত্তরের ভেতর একটি সামনে এসেছে। এই ছবির জন্য শাহরুখ পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। এর আগে কোনো বলিউড তারকা একটা ছবিতে এ পরিমাণ পারিশ্রমিক নেননি। তবে শাহরুখ সাধারণত সিনেমার লভ্যাংশের ২৫ শতাংশ নিয়ে থাকেন। যশ রাজ ফিল্মস প্রযোজিত এ সিনেমায় তিনি কোনো লভ্যাংশ নেবেন না। নিজের চুক্তিনামা থেকে এই ধারা বাদ দিয়েছেন শাহরুখ।

শাহরুখ খান

কেবল শাহরুখ নন, এ সিনেমার পারিশ্রমিক নিয়ে দীপিকাও জানান দিয়েছেন, তিনিও কম যান না। এ সিনেমায় দীপিকার পারিশ্রমিক ১৫ কোটি রুপি।  এ ছবিতে শাহরুখ ও দীপিকা ছাড়াও অভিনয় করবেন জন আব্রাহাম।

দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান

এ ছবিতেই জন আর শাহরুখকে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে। ‘খলনায়ক’ জন এ ছবির জন্য নেবেন ২০ কোটি রুপি বা ২৩ কোটি ৩৪ লাখ টাকা। বড় পর্দার ‘টাইগার’ চরিত্রে দেখা দেবেন সালমান খান। আবার ‘টাইগার থ্রি’তেও দেখা যাবে শাহরুখকে ‘পাঠান’ হিসেবেই। দুটিই গোয়েন্দাভিত্তিক ছবি। ‘পাঠান’ আর ‘টাইগার’ দুজনেই গোয়েন্দা। দুজনেই দেখা দেবেন দুজনের সিনেমায়।

শাহরুখ ও সালমান

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবির শুটিং চলছে মুম্বাইয়ের আন্ধেরিতে। প্রথম দুই মাস কেবল শাহরুখ খানের অংশেরই শুটিং হয়েছে। এরপর যোগ দিয়েছেন দীপিকা ও জন। চলছে দ্বিতীয় ভাগের শুটিং। সিদ্ধার্থের আগের সিনেমা ‘ওয়ার’–এর মতো ‘পাঠান’ও হবে অ্যাকশন-ড্রামা ধাঁচের সিনেমা। সিনেমার মিউজিক করেছেন বিশাল দাদলানি।