মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

কাকে বিয়ে করছেন বুমরা?শুরু হয়েছে গুঞ্জন

News Sundarban.com :
মার্চ ৫, ২০২১
news-image

আহমেদাবাদ টেস্টে লড়ছে ভারত। কিন্তু সতীর্থদের সঙ্গে সেখানে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে দেখা যাচ্ছে না যশপ্রীত বুমরাকে। ভারতের এ তারকা পেসার এখন জীবনের উইকেটে জুটি বাঁধার প্রস্তুতি নিতে ব্যস্ত।

বিয়ে করতে ছুটি নিয়েছেন ২৭ বছর বয়সী বুমরা। কিছুদিন আগে খবরটি চাউর হওয়ার পর শুরু হয়েছে আরেক গুঞ্জন, বুমরার জীবনের উইকেটে জুটি বাঁধছেন কে?

বুমরা ছুটি নেওয়ার সময় ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, তাঁর বিয়ের পাত্রীর নাম প্রকাশ করা হয়নি। তাই গুঞ্জন চলাই স্বাভাবিক। হাজার হোক, বুমরা ভারতীয় ক্রিকেটে তারকাদের একজন। বিয়ের এ খবর দিয়েই যে অনেক তরুণীর হৃদয় ভেঙেছেন, সেটি টের পাওয়া যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বুমরার প্রতি একমুখী ভালোবাসার বশে নিজেদের হতাশা প্রকাশ করছেন অনেকে। তবে একজন তো নিশ্চিতভাবেই আনন্দিত, বুমরার স্ত্রী হচ্ছেন যিনি!

তেলেগু ও মালয়ালম সিনেমার অভিনেত্রী অনুপমা পরমেশ্বরন।

কিন্তু তিনি কে—এ প্রশ্নের উত্তর খুঁজতে উঠেপড়ে লেগেছে ভারতীয় সংবাদমাধ্যম।  বুমরার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে গোয়ায়।

তবে সেখানে তাঁর জাতীয় দল ও ঘরোয়া ক্রিকেটের সতীর্থরা উপস্থিত থাকতে পারবেন কি না, তা নিশ্চিত নয়। করোনা মহামারির মধ্যে জৈব সুরক্ষা ভেঙে এমন অনুষ্ঠানে উপস্থিতির ঝুঁকিটা সবাই জানেন। আত্মীয়স্বজন ও খুব কাছের বন্ধুদের নিয়ে ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বুমরা, জানিয়েছে সংবাদমাধ্যম।

আর সম্ভাব্য পাত্রীর তালিকায় সবার আগে উঠে আসছে তেলেগু ও মালয়ালম সিনেমার এক তারকা অভিনেত্রীর নাম—অনুপমা পরমেশ্বরন। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘প্রেমাম’ সিনেমা দিয়ে খ্যাতি কুড়োনা অনুপমার সঙ্গে বুমরার মন দেওয়া-নেওয়া ছিল, একসময় এমন গুঞ্জন উঠেছে ভারতীয় সংবাদমাধ্যমে।

 ভারতের মডেল ও  উপস্থাপিকা সঞ্জনা গানেসান।

যদিও গত বছর বুমরার সঙ্গে প্রেমের সম্পর্ক অস্বীকার করে অনুপমা বলেছিলেন, ‘সে কে, সেটাই তো আমি জানি না। শুধু এটুকু জানি, সে একজন ক্রিকেটার। এর চেয়ে বেশি কিছু না।’

কিন্তু তবু অনুপমার সঙ্গে বুমরার সম্ভাব্য বিয়ের আলোচনা গতি পেয়েছে, কারণ সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ছুটি কাটানোর একটি ছবি পোস্ট ২৫ বছর বয়সী এ অভিনেত্রী। অনুপমা এখন ছুটি কাটাচ্ছেন গোয়ায়—কিছু বোঝা গেল? দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনুপমা-বুমরাকে এখন তাই সাত পাকে বাঁধা দেখছেন অনেকেই।

তবে গুঞ্জনের এ তালিকায় অনুপমা একা নন, আরও দুজন আছেন। ভারতের মডেল ও খেলাধুলা নিয়ে উপস্থাপিকা সঞ্জনা গানেসান। স্টার স্পোর্টস উপস্থাপনা প্যানেলের মধ্যে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি।

২০১৪ সালে মিস ইন্ডিয়ায় রানার্সআপ হওয়া সঞ্জনা অংশ নেন এমটিভি ‘স্পিল্টসভিলা ৭’-এ। তাঁর সঙ্গেও বুমরার প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল সংবাদমাধ্যমে। এখন শোনা যাচ্ছে বিয়ের গুঞ্জন, যদিও কেউ তা নিশ্চিত করেনি।

দক্ষিণী অভিনেত্রী রাশি খান্না।

বুমরার ক্যারিয়ারের শুরুতে আরেকজনকে ঘিরে গুঞ্জন শোনা গেছে। তিনি দক্ষিণী অভিনেত্রী রাশি খান্না। একবার বুমরার ম্যাচ জেতানো বোলিংয়ের ভূয়সী প্রশংসা করেছিলেন রাশি। এরপর লোকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে দুজনের প্রেমের গুঞ্জন তুলেছিল।