শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ মার্চ নন্দীগ্রাম কেন্দ্রের জন্যে মনোনয়ন জমা দিতে চলেছেন মমতা

News Sundarban.com :
মার্চ ৩, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: তেখালির সভায় নন্দীগ্রাম থেকে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করেছিলেন তৃণমূলনেত্রী। সেই মতো ১১ মার্চ ওই আসনের জন্য মনোনয়নপত্র জমা দিতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গত ১০ জানুয়ারি নন্দীগ্রামে গিয়ে সেখান থেকে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন নন্দীগ্রাম বড় বোন আর ভবানীপুর ছোট বোন। সুব্রত বক্সিকে নন্দীগ্রাম থেকে তাঁকে টিকিট দেওয়ার কথা বিবেচনা করতে অনুরোধ করেন তিনি। তার পর থেকে জল্পনা শুরু হয়, শেষ পর্যন্ত কি নন্দীগ্রামে প্রার্থী হবেন মমতা? ভবানীপুর ও নন্দীগ্রামে কি একসঙ্গে লড়বেন তিনি?

সূত্রের খবর শীঘ্রই তালিকা প্রকাশ হতে চলেছে। রাজ্যের ২৯৪ বিধানসভা আসনের মধ্যে একমাত্র আসন নন্দীগ্রাম যেখানে প্রার্থী হতে চেয়েছেন মমতা বন্দোপাধ্যায় নিজেই। বিজেপি এই কেন্দ্রে তাদের প্রার্থী কে হবে তা এখনও ঘোষণা করেনি। তবে মমতা বন্দোপাধ্যায় যেদিন নন্দীগ্রাম আসনে নিজের নাম ঘোষণা করেন সেদিন।

এরই মধ্যে নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক শুভেন্দু অধিকারী হুঙ্কার ছাড়েন। তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়ে তিনি মমতাকে চ্যালেঞ্জ করে বলেন, দাঁড়াতে হবে শুধু নন্দীগ্রাম থেকেই। অন্য কোনও আসন থেকে দাঁড়ানো চলবে না। আর নন্দীগ্রামে মাননীয়াকে হাফ লাখ ভোটে হারাবো।