শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রিগেড সমাবেশকে ঐতিহাসিক বলে দাবি করে বিমানের,’ তৃণমূল গোটা দলটাই বিজেপি হয়ে গেছে’:সূর্যকান্ত

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৮, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: ভোটের লড়াইয়ে একদিকে থাকবে তৃণমূল, বিজেপি। অন্যদিকে বাম-কংগ্রেস-আইএসএফ সহ সকল শক্তি। ব্রিগেডের সমাবেশ মঞ্চ থেকে বার্তা দিলেন বিমান বসু। তিনি বলেন, “আজকের পর থেকে একদিকে বিজেপি তৃণমূল, অন্যদিকে আমরা সবাই।” বাম-কংগ্রেস জোটের ব্রিগেড সমাবেশকে ঐতিহাসিক বলে দাবি করে বিমান বসু বলেন, এই সমাবেশ অভূতপূর্ব। যাঁরা বলেন বামেদের দূরবিন দিয়ে দেখতে হয়, তাঁরা সমাবেশের খবর নিন।


মুখ্যমন্ত্রী দিদিকে বলো শুরু করেছিলেন। এমন বলেছেন গোটা দলটাই বিজেপি হয়ে গেছে মঞ্চে উঠে চেনা ছন্দে তৃণমূলের আক্রমণ শোনালেন সূর্যকান্ত মিশ্র।
ব্রিগেডমঞ্চে কর্মী সমর্থকদের বার্তা সূর্যকান্ত মিশ বললেন, আসন ভাগাভাগি শেষ কথা নয়। ঐক্য়ই শেষ কথা বলবে। ব্রিগেডের মঞ্চে দাঁড়িয়ে এমনই বার্তা দিলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। একইসঙ্গে তৃণমূলের বিরুদ্ধে তাঁর কটাক্ষের সুর ‘ওদের গোটা দলটাই তো এখন বিজেপি হয়ে গিয়েছে।’ আমাদের বিকল্প নিয়ে মানুষের কাছে যেতে হবে। তাঁদের কথা শুনতে হবে। সমালোচনা করলে মাথা পেতে নিতে হবে।

একজন বলছেন খেলা হবে, অন্যজন গোটা স্টেডিয়ামটাই দখল করে নিল। দিদি-মোদী দু’জনকেই নকআউট করতে হবে। ব্রিগেডের ময়দানে এভাবেই মমতা-মোদীকে এক যোগে বিঁধলেন মহম্মদ সেলিম। তিনি বলেন,” বসন্ত এসে গেছে। অশোক, পলাশ কিংশুকের সময়। লাল ফুটবেই। মইদুলকে খুন করেছ। সুদীপ্তকে খুন করেছ। কিন্তু লাল ঝান্ডাকে খুন করা যাবে না। গত ১০ বছরে ২৫০ কমরেড খুন হয়েছে। যে বলেছিল লাল কাপড়ের টুকরো থাকবে না, সে এখন তৃণমূলের পতাকাকে ন্যাকরা করে অমিত শাহের জুতো পালিশ করতে গিয়েছে। প্রতিবন্ধী মানুষ নিজের হাতে ট্রাইসাইকেল চালিয়ে এসেছে। এখানে আসতে বিজেপির চার্টার্ড প্লেন লাগে না।”