শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রণবীরের সিনেমায় আইটেম সংয়ে নাচবেন দীপিকা

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৫, ২০২১
news-image

বলিউডের অন্যতম সেরা দম্পতি হিসেবে উঠে আসে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের নাম। পর্দায় তাঁদের জুটি সব সময় বাজিমাত করেছে। রণবীরের ছবিতে আবার দেখা যাবে দীপিকাকে। তবে এবার তাঁরা জুটি বাঁধছেন না। রণবীরের সিনেমায় আইটেম সংয়ে নাচবেন দীপিকা। তাই সবাই বলাবলি করছে, সহশিল্পী, প্রেমিকা, স্ত্রীর পর এবার তবে রণবীরের ‘আইটেম গার্ল’ দীপিকা!

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

এবার রোহিত শেঠির ‘সার্কাস’ ছবিতে দেখা যাবে রণবীর-দীপিকাকে। তবে এই ছবিতে তাঁদের রোমান্স দেখা যাবে না। কারণ ‘সার্কাস’ ছবিতে দীপিকার উপস্থিতি কিছুক্ষণের জন্য। রোহিতের এই ছবিতে তাঁকে দেখা যাবে একটা বিশেষ আইটেম গানে নাচতে। গত শুক্রবার, শনিবার এবং রবিবার—এই তিন দিন দীপিকা তাঁর অংশের শুটিং সেরে ফেলেছেন। এখন মুম্বাইয়ে ‘সার্কাস’ ছবির বাকি অংশের শুটিং চলছে পুরোদমে। আগামী মাসের ভেতর এই ছবির শুটিং শেষ করে ফেলবেন পরিচালক। জানা গেছে, এ বছর ৩১ ডিসেম্বর মুক্তি পাবে ‘সার্কাস’।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

শেকসপিয়রের ‘দ্য কমেডি অফ এরোর্স’ থেকে অনুপ্রাণিত হয়ে ‘সার্কাস’ ছবিটি নির্মাণ করছেন রোহিত। রিলায়েন্স এন্টারটেনমেন্টের ব্যানারে টি-সিরিজের সহযোগিতায় বানানো হচ্ছে ছবিটি। রণবীরকে এই ছবিতে দেখা যাবে দ্বৈত চরিত্রে। প্রথমবার তিনি এক সিনেমায় দুটি চরিত্রে অভিনয় করতে চলেছেন। তাঁকে দেখা যাবে দুই বলিউড নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ এবং পূজা হেগড়ের সঙ্গে রোমান্স করতে। এই ছবির আরেক মূল অভিনেতা বরুণ শর্মাও দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। তবে দীপিকার নাম ‘সার্কাস’–এর সঙ্গে যুক্ত হওয়ার পর ছবিটিকে ঘিরে সকলের আগ্রহ বেড়ে গেছে।

সঞ্জয় লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’, ‘গলিয়োঁ কি রাসলীলা রামলীলা’ ছবিতে দীপিকা-রণবীরের রোমান্স পর্দায় রীতিমতো ঝড় তুলেছে। ‘পদ্মাবতী’ ছবিও সুপারহিট। যদিও এখানে তাঁরা জুটি বেঁধে অভিনয় করেননি। কবির খানের ‘এইট্টি থ্রি’ ছবিতে আবার এই জুটি আসতে চলেছেন পর্দায়। এই ছবিতে রণবীরকে দেখা যাবে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের চরিত্রে। আর তাঁর স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে আছেন দীপিকা।

রাম-লীলা ছবিতে দীপিকা ও রণবীর