শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিবিআই এর নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন কুনাল ঘোষ

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৩, ২০২১
news-image

নিজস্ব সংবাদদাতা: সিবিআই কোথায় যাবে? বিজেপি নেতা রাতে আগে ভাগে কি করে বলছেন? আর তার থেকেই মনে হচ্ছে কোথায় যেন কে যেন কার সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করছে। সিবিআই তদন্তকারীদের প্রভাবিত করা হচ্ছে প্রতিটা মুহূর্তে। অথচ সারোদা নারোদা মামলায় সিবিআই কোন পদক্ষেপ নিচ্ছে না। যখন কোনো তদন্ত রাজনৈতিকভাবে প্রভাবিত হয়,তখন কিছু তদন্ত গতি পায়।না হলে ধামাচাপা পড়ে। অথবা তদন্ত থেমে যায়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই অভিযোগ কুণাল ঘোষের। উল্লেখ্য কুলতলী সভা থেকে শুভেন্দু অধিকারী সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব অভিযোগ করেন দুয়ারে সি বি আই পৌঁছে গেছে। তারপর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এদিন কুণাল ঘোষ একথা বলেন। সিবিআই প্রসঙ্গে কুনাল ঘোষ আরো বলেন,সিবিআই কেন শুভেন্দু অধিকারী কে গ্রেফতার করছে না। কারণ সিবিআই-এর বকলেস পরে দলবদল করেছে শুভেন্দু।তাদেরকে বিস্কুট দেখিয়ে ঘেউ ঘেউ করছে আর বলছে খেলা হবে।

মঙ্গলবার বিকালে ক্যানিংয়ের সভায় বক্তব্য রাখতে গিয়ে কুনাল আরো বলেন, বিজেপি সমস্ত পচা নেতাদেরকে নিয়ে রাজনীতি করছে। এবার ভোটে আমরা প্রমান করে দেবো এই পচা নেতাদের কোনো মূল্য নেই। আর পিছনে তাদের নেওয়ার জন্য অমিত শাহ বিমান পাঠিয়ে বসে থাকেন। তিনি বলেন বিজেপির কেন্দ্রের জনবিরোধী নীতি প্রত্যাখ্যান করছে সারা ভারতের মানুষ। আর রাজ্যের জনমুখী নীতি চলছে । তার জন্য বিজেপি সিবিআইয়ের ভয় দেখাচ্ছে। রাজ্যে ২০০ অধিক আসন পাবে তৃণমূল কংগ্রেস। আর সরকার গড়বে। বুথে যেন বিজেপির এজেন্ট না বসতে পারে সেদিকেও নজর রাখতে হবে।আর আমাদের দলের যদি কোন ভূল-ত্রূটি থাকে কোন নেতার উপরে,যদি অসন্তুষ্ট হয়ে থাকেন,তাহলে ক্ষমা চেয়ে নিতে হবে। বিজেপি ৫০  টি আসন পাবে না। প্রতিদিন পেট্রোল-ডিজেলের দাম বাড়ছে জয় শ্রীরাম বললে পেট্রোলের দাম কমবে না রান্নার গ্যাসের দাম কমবে না।

দলবদল নেতা প্রসঙ্গে তিনি এদিন আরো বলেন যারা দল বদল করে অন্য দলে গিয়েছেন তাদের জামানত বাজেয়াপ্ত হবে। নাম ধরে ধরে তিনি বলেন শুভেন্দু অধিকারী রাজীব বন্দ্যোপাধ্যায় এমনকি বৈশাখী ডালমিয়ার জামানত বাজেয়াপ্ত হয়ে যাবে।

এদিন প্রথমে ক্যানিংয়ে  বর্ণাঢ্য পদযাত্রার আয়োজন করা হয় যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। যেখানে উপস্থিত ছিলেন বিধায়ক শওকত মোল্লা , শক্তি মণ্ডল ,পরেশ দাস,  উত্তম দাস সহ অন্যান্যরা।