শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তৈরি ৮ পাতার প্রশ্ন তালিকা, অভিষেকের বাড়িতে পৌঁছল সিবিআই দল

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২৩, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে প্রবেশ করল সিবিআই৷ কয়লাকাণ্ডে তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে কিছুক্ষণের মধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করবেন তাঁরা৷ সিবিআই মোলাকাতের আগেই নাটকীয় মোড় নিয়ে শুরু হয় জল্পনা। সিবিআই পৌঁছনোর আগেই অভিষেক-রুজিরার বাড়িতে পৌঁছয় মুখ্যমন্ত্রীর কনভয়। সাদা স্করপিয়তে ঢোকেন স্বয়ং মুখ্যমন্ত্রী। প্রায় ১০ মিনিট বাড়ির ভিতরে ছিলেন মমতা। তাঁর বেরিয়ে যাওয়ার ঠিক তিন মিনিটের মাথাতেই অভিষেক-রুজিরার বাড়িতে পৌঁছে যায় সিবিআই টিম।

সিবিআই সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের জন্য তৈরি করা হয়েছে ৮ পাতার প্রশ্ন তালিকা। জানতে চাওয়া হবে রুজিরা বন্দ্যোপাধ্যায়ের নাগরিকত্ব নিয়ে। তাঁর কটি পাসপোর্ট রয়েছে, অভিষেক-পত্নী কোনও রেজিস্টার্ড সংস্থার সঙ্গে যুক্ত কিনা, কোনও সংস্থার পদাধিকারী কিনা তাও জানতে চাওয়া হবে। খবর সিবিআই সূত্রে।ব্যাঙ্ককের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্য জানতে চাওয়া হবে রুজিরা বন্দ্যোপাধ্যায়ের কাছে। ব্যাঙ্ক অ্যাকাউন্টের লেনদেন সংক্রান্ত কপি দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে অভিষেক-পত্নীকে।

রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইয়ের ৮ সদস্যের তদন্তকারী দলের নেতৃত্বে থাকছেন এসপি পদমর্যাদার অফিসার বিশ্বজিৎ দাস। থাকছেন অ্যাডিশনাল এসপি পদমর্যাদার তদন্তকারী অফিসার উমেশ কুমার। এছাড়াও, রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য এই দলে থাকছেন ডিএসপি পদমর্যাদার দুই মহিলা অফিসার। খবর সিবিআই সূত্রে।