শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

CBI-র নোটিশের সাড়া দিলেন অভিষেক-পত্নী রুজিরা, আগামিকালই মুখোমুখী বসছেন

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২২, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: সিবিআইয়ের চিঠির জবাব দিলেন অভিষেকের বন্দোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দোপাধ্যায়। মঙ্গলবার সকাল ১১ টা থেকে ৩ টের মধ্যে সিবিআইয়ের প্রশ্নের মুখোমুখি হতে প্রস্তুত তিনি।

জানা গিয়েছে, চিঠিতে তিনি জানিয়েছেন, মঙ্গলবার দুপুর ১১টা থেকে ৩টের মধ্যে তাঁর সঙ্গে দেখা করতে পারেন সিবিআই আধিকারিকরা। তাতে তাঁর কোনও আপত্তি নেই। তবে তিনি এই প্রশ্নও তুলেছেন যে— হঠাৎ কেন তাঁকে ডাকা হচ্ছে জিজ্ঞাসাবাদের জন্য?‌ এই সিবিআইয়ের নোটিশের কারণ তাঁর কাছে অজানা বলেও জানিয়েছেন রুজিরা।

সোমবার সিবিআইয়ের পাঠানো নোটিশের জবাবি চিঠিতে রুজিরা জানান, তাঁকে কোন মামলার তদন্তের জন্য জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডাকা হয়েছে, সেই বিষয়ে তিনি কিছুই জানেন না। তিন প্যারাগ্রাফে লেখা চিঠির প্রথমেই তিনি জানিয়েছেন, রবিবার সিবিআইয়ের আধিকারিকরা যখন চিঠি দিতে এসেছিলেন কালীঘাটের শান্তিনিকেতন বিল্ডিং-এ, তখন তিনি বাড়ি ছিলেন না। কিন্তু তিনি নোটিশ পেয়েছেন। চিঠির দ্বিতীয় প্যারাগ্রাফে তিনি জানান, ২৩ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ৩টে পর্যন্ত তিনি বাড়িতে থাকবেন। সেক্ষেত্রে সিবিআই কর্তারা যদি চান, সেই সময়ের মধ্যে কালীঘাটের বাড়িতে গিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারেন। সেক্ষেত্রে তদন্তে সবরকম সহযোগিতা করবেন তিনি। তবে তাঁকে সাক্ষী হিসেবেই জিজ্ঞাসাবাদ করা হবে বলে CBI সূত্রে জানা গিয়েছে।

এদিকে, অভিষেক ব্যানার্জির স্ত্রী রুজিরা ব্যানার্জি অ্যাকাউন্ট থেকে মোট ৪টি দেশে টাকা যেত। যার মধ্যে ব্যাঙ্কক, লন্ডন ছাড়াও রয়েছে আরও দুই দেশের অ্যাকাউন্ট। এই সবকটা অ্যাকাউন্ট-ই রুজিরা বন্দ্যোপাধ্য়ায়ের অ্যাকাউন্ট। সবকটি অ্যাকাউন্টের মাধ্যমেই বেআইনি লেনদেন হত। এমনটাই দাবি করেছে সিবিআই। এই মর্মেই জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকে।