বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইটস অ্যা বিগ কন্সপিরেসি…”মন্ত্রী জাকির হোসেনকে দেখতে SSKMএ গিয়ে এমনটাই বিস্ফোরক মন্তব্য মুখ্যমন্ত্রী

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১৮, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: পুরো ঘটনাটাই পরিকল্পিতভাবে করা হয়েছে। রেল কোনওভাবেই বিস্ফোরণের দায় এড়াতে পারে না। ইটস অ্যা বিগ কন্সপিরেসি…”মন্ত্রী জাকির হোসেনকে দেখতে SSKMএ গিয়ে এমনটাই বিস্ফোরক মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বুধবার রাতেই কলকাতায় নিয়ে আসা হয় জাকির হোসেনকে। আজ তাঁকে দেখতে হাসপাতালে আসেন মমতা।

জাকিরের অপারেশন চলার কারণে তাঁর স্ত্রীর সঙ্গে কথা বলে বেরিয়ে যান নেত্রী। পাশাপাশি মুখ্যমন্ত্রী জানিয়েছেন ঘটনায় সবমিলিয়ে প্রায় ২৬ জন আহত হয়েছেন।এরপর হাসপাতাল থেকে বেরিয়ে গতকালের ঘটনার তীব্র নিন্দা করেছেন তিনি। একইসঙ্গে রাজ্যের আইন-শৃ্ঙ্খলার অবনতি নিয়ে যে অভিযোগ তোলা হচ্ছে, তা খারিজ করে ঘটনার পুরো দায়ভার রেলের উপর চাপিয়েছেন তিনি। তাঁর কথায়, ‘এটি সম্পূর্ণ পরিকল্পিত হামলা, ঘটনাস্থলে কোনও রেল পুলিস ছিল না।’আমি তো অবাক হলাম। পুরো বিষয়টাই তদন্ত সাপেক্ষ। তবে প্রাথমিকভাবে খোঁজ খবর নিয়ে আমি জানতে পেরেছি, রিমোটের মাধ্যমে বোমাটা ফাটানো হয়েছিল। জাকিরের সঙ্গে যারা ছিল, তারাই এই অভিযোগটা করছে।”

মুখ্যমন্ত্রী বলেন, “জাকিরের অবস্থা অনেকটাই খারাপ। সকালে বিপি ৫০-এ নেমে গিয়েছিল। হাত-পায়ের অবস্থা খারাপ। ওর সঙ্গে অনেক ছেলে ছিল. তাদের কারোর হাত উড়ে গিয়েছে, কারোর পা উড়ে গিয়েছে। ওদের দিকে তাকানো যাচ্ছে না। আমি তো কোনওক্রমে দূর থেকে দেখে চলে এসেছি।