বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিখোঁজ পুরুলিয়ার দুই যুবক, শ্রমিক পরিবারের পাশে পুরুলিয়ার জেলাশাসক

News Sundarban.com :
ফেব্রুয়ারি ৯, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: উত্তরাখন্ড কাজ করতে গিয়ে নিখোঁজ পুরুলিয়ার দুই যুবক। তাঁদের নাম অশ্বিনী তন্তুবায় (৩০) ও শুভঙ্কর তন্তুবায় (২০)। তাঁরা পুরুলিয়ার আড়ষা থানার হেটগুগুই অঞ্চলের বাগানডি গ্রামের বাসিন্দা। পরিবার সূত্রে জানা গিয়েছে, লকডাউনের পর গত অক্টোবর মাসে উত্তরাখন্ডের ঋষিগঙ্গাতে কাজ করতে গিয়েছিলেন দুই ভাই। সেখানে এনটিপিসির হাইড্রোপ্রোজেক্ট-এর নির্মাণকর্মী হিসাবে তাঁরা ঠিকা সংস্থার অধীনে কাজ করতেন। উত্তরাখন্ডের হিমবাহ ফেটে জলোচ্ছ্বাসে ভেসে গিয়েছে চামেলি জেলার অনেকটাই।

নন্দানদীর হিমবাহ ফেটে অলকানন্দা নদীর ঋষিগঙ্গা ড্যাম ভেঙে পড়েছে। জানা গেছে, সেখানেই কাজ করতে গিয়েছিলেন দুই ভাই। রবিবার সকালে বাড়ির লোকের সঙ্গে কথা হলেও তারপর থেকে তাঁদের সঙ্গে যোগাযোগ করতে না পেরে উৎকণ্ঠায় দিন কাটছে পরিবারের।

ব্লক প্রশাসনের দ্বারস্থ হয়েছে ওই শ্রমিকের পরিবার। প্রশাসনের তরফ থেকে উত্তরাখন্ডের প্রশাসনের যোগাযোগ করার চেষ্টা চলছে। পুরুলিয়ার জেলাশাসক অভিজিৎ মুখোপাধ্যায় বলেন, ওই দুই যুবকের সঙ্গে যোগযোগ না হওয়ায় তাঁদের পরিবারের লোকজন ব্লক প্রশাসনের দ্বারস্থ হয়েছিলনে। এখনও পর্যন্ত ওই দুই শ্রমিক নিখোঁজ রয়েছে। আমরা শ্রমিক পরিবারের পাশে রয়েছি।