শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কঙ্গনার বিতর্কিত টুইট সরিয়ে নিল টুইটার

News Sundarban.com :
ফেব্রুয়ারি ৪, ২০২১
news-image

অভিনেত্রী কঙ্গনা রানাউত বলিউড ছাড়াও ভারতে এমন কোনো বিষয় নেই যা নিয়ে তিনি তির্যক মন্তব্য করেননি। সমকালীন আন্দোলন, রাজনীতি, মাদক থেকে শুরু করে কৃষকের অধিকার সব বিষয়ে তার মন্তব্য করা যেন অভ্যাসে পরিণত হয়েছে।

বিশেষ করে টুইটারে ভিডিও বার্তা দিয়ে তিনি আলোচনায় আসেন প্রায়ই। সম্প্রতি ভারতের কৃষকদের আন্দোলনে সংহতি প্রকাশ করেন পপতারকা রিহানা। রিহানার কৃষকদের নিয়ে কথা বলায় তার উপর ক্ষিপ্ত হয়ে পাল্টা টুইট করে শোরগোল ফেলে দেন এই বলিউড অভিনেত্রী।

টুইটারে কর্তৃপক্ষের পক্ষে জানানো হয়েছে যে, যে টুইটগুলি থেকে সাম্প্রদায়িক হিংসা ছড়াতে পারে, ইতিমধ্যেই সেগুলি সরিয়ে নেওয়া হয়েছে।  এর প্রেক্ষিতে যথাযথ পদক্ষেপও করা হয়েছে। কঙ্গনার করা দুটি টুইট সরিয়ে নেয় টুইটার।

কী টুইট করেছিলেন কঙ্গনা, কী ভাবেই বা বিধি ভেঙেছেন, তা আপাতত স্পষ্ট নয়। কঙ্গনার টুইটার অ্যাকাউন্টে শুধু দেখা যাচ্ছে টুইটারের দুটি নোটিস। তারা জানিয়েছে, ‘এই টুইট এখন আর দেখা যাবে না। কারণ এতে টুইটারের বিধিভঙ্গ হয়েছে’।

কৃষক আন্দোলনের শুরু থেকে বিতর্কের কেন্দ্রে ছিলেন কঙ্গনা। এ ছাড়া বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে কটূক্তি করেছেন। কৃষক আন্দোলন নিয়ে সরব হয়েছেন ভারতীয় বিনোদন জগতের যে উদারপন্থীরা তাদেরও সমালোচনা করেছেন কঙ্গনা। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস