বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যানিং মহকুমায় পুলিশ বনাম সাংবাদিক ক্রিকেট টুর্ণামেন্ট, চলছে প্রস্তুতি

News Sundarban.com :
জানুয়ারি ২৯, ২০২১
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং – এ যাবৎ ক্যানিং মহকুমা এলাকায় কোন প্রেস ক্লাব ছিল না। ফলে ক্রীড়াপ্রেমী সাংবাদিকরা যে কোন ধরণের ক্রীড়ায় অংশ গ্রহণ করে মাঠে নামার ইচ্ছা থাকলেও তা হচ্ছিল না। অবশেষে ক্যানিং মহকুমা এলাকায় তৈরী হল ‘সুন্দরবন প্রেস ক্লাব’।প্রেস ক্লাব তৈরী হওয়ার সাথে সাথে আয়োজন হয়েছে ক্রিকেট টুর্ণামেন্টেরও।

আগামী ৩১ জানুয়ারী ক্যানিংয়ের খিরীশতলা মাঠে ক্যানিং থানার পুলিশ ক্রিকেট টীম বনাম সুন্দরবন প্রেস ক্লাব ক্রিকেট টীম টুর্ণামেন্ট অংশ গ্রহণ করবে। মাঠে খেলতে দেখা যাবে সুন্দরবনের সাংবাদিকদের।সর্ব প্রথম এমন টুর্ণামেন্টের জন্য প্রতি নিয়ত মাঠে গিয়ে প্রাকটিস করছেন সাংবাদিকরা।দীর্ঘ কয়েক যুগের অপেক্ষার অবসান হবে আগামী রবিবার।

সুন্দরবন প্রেস ক্লাব গঠন করে ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজন সম্পর্কে সুন্দরবন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবব্রত মন্ডল জানিয়েছেন “আমরা প্রত্যন্ত সুন্দরবন এলাকার সাংবাদিক। আমাদের কোন সংগঠন ছিল না। ফলে প্রতিনিয়ত আমরা যেন পিছিয়ে পড়ছিলাম।সুন্দরবন প্রেস ক্লাব তৈরি হওয়ায় দীর্ঘ দিনের সেই অবসাদ থেকে মুক্তি পেয়েছি। আর সেই কারণেই স্থানীয় পুলিশ প্রশাসনের সাথে আমারা ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজন করেছি।”