শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিনি ক্রিকেটার, খেলাই তাঁর জগত, সেই জগতেই ফিরে যেতে চেয়েছেন লক্ষ্মী

News Sundarban.com :
জানুয়ারি ৫, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: রাজনীতি থেকে অবসর নিতে চান প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা। মন্ত্রিত্ব ছাড়তে চেয়ে মঙ্গলবার মুখ্যমন্ত্রীকে চিঠি দেন প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা। ক্রীড়া প্রতিমন্ত্রী, জেলা সভাপতি সহ একাধিক পদ থেকে সরে যেতে চেয়েছেন তিনি। তবে বিধায়ক পদ থেকে সরে যেতে চাননি। বিধায়ক পদে আপাতত থাকছেন তিনি। মেয়াদের নির্দিষ্ট সময় পর্যন্ত থাকবেন বলেই জানিয়েছেন। রাজনীতির সমস্ত পদ থেকে অবসর নিতে চেয়েছেন তিনি। ফিরে যেতে চান খেলার জগতে।

ইতিমধ্যে লক্ষ্মীরতন শুক্লার পদত্যাগের চিঠি গ্রহণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তবে কি লক্ষ্মীরতন বিজেপি যাচ্ছেন? এনিয়ে বেশ কিছুদিন ধরেই এমন প্রশ্ন উঠেছিল। এদিন মুখ্যমন্ত্রীকে দেওয়া চিঠিতে লক্ষ্মী স্পষ্ট জানিয়েছেন, অন্য কোনও দলে যোগ দেওয়ার জন্য তিনি দল ছাড়ছেন না।

তিনি ক্রিকেটার, খেলাই তাঁর জগত। সেই জগতেই ফিরে যেতে চেয়েছেন লক্ষ্মী। তবে লক্ষ্মীরতন শুক্লার এই জবাব শুধুই কি কথার কথা? নাকি পরবর্তী সময়ে বিজেপিতে যোগদানের পথ খোলা রাখছেন? এনিয়ে জল্পনা চরমে।

বিধানসভা ভোটে যেখানে রাজনীতির লড়াইয়ে নামতে জমি প্রস্তুত করতে শুরু করেছে রাজনৈতিক দলগুলি সেখানে লক্ষ্মীরতন শুক্লার পদত্যাগে তৃণমূল দলে বড় প্রভাব পড়বে বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।