সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ক্যানিংয়ে পথ দুর্ঘটনায় শিশুর মৃত্যু

News Sundarban.com :
জানুয়ারি ২, ২০২১
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশুর। মৃতের নাম সাহিদ মোল্লা(৭)।ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে ক্যানিংয়ের তালদি বাসষ্ট্যান্ড এলাকায়।স্থানীয় সুত্রে জানাগেছে এদিন সকালে তালদি বাসষ্ট্যান্ড এলাকায় বাড়ির কাছেই খেলছিল সাহিদ নামে এই শিশু।সেই সময় বারুইপুর থেকে একটি যাত্রীবাহী অটো ক্যানিংয়ের দিকে আসছিল দ্রুতগতিতে।আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খেলতে থাকা শিশু সাহিদ কে সজোরে ধাক্কা মারে।দ্রুত গতির অটোর ধাক্কা ছিটকে পড়ে যায় শিশুটি।

রক্তাক্ত অবস্থায় চিৎকার করতে থাকে। প্রতিবেশীরা তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। ক্যানিং মহকুমা হাসপাতালের চিকিৎসকরা তড়িঘড়ি এই দুর্ঘটনাগ্রস্ত শিশুর চিকিৎসা শুরু করেন।সমস্ত চিকিৎসা পরিষেবা উপেক্ষা করে কয়েক ঘন্টার মধ্যে মৃত্যু কোলে ঢলে পড়ে সাহিদ। মৃত্যু হয় তার।

ইংরাজী নববর্ষের দিনেই পথ দুর্ঘটনায় পরিবারে শিশুর মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মোল্লা পরিবার সহ পার্শ্ববর্তী গ্রামে।ক্যানিং থানার পুলিশ দুর্ঘটনাগ্রস্ত মৃত শিশুর দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। পাশাপাশি অটোটি কে আটক করে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।