বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা যোদ্ধাদের বঙ্গজননী ’শংসা পত্র প্রদান করলেন সাংসদ

News Sundarban.com :
ডিসেম্বর ৮, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: করোনা ভাইরাসের দাপট অব্যাহত হলেও স্বাভাবিক ছন্দে ফিরেছে জনজীবন। জীবন উপেক্ষা করে করোনা বিরুদ্ধে লড়াই জারী রেখেছেন স্বাস্থ্যকর্মীরা। জীবন উপেক্ষা করে করোনার বিরুদ্ধে সংগ্রাম করা নার্স,আশাকর্মী,সুপারভাইজার,এ এন এম দের কে সোমবার বিকালে ক্যানিং মহকুমা হাসপাতালে এক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা জানালেন জয়নগর লোকসভা কেন্দ্রের সাংসদ প্রতিমা মন্ডল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্যানিং মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান তথা ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক শ্যামল মন্ডল। জেলাপরিষদ কর্মাধ্যক্ষ শৈবাল লাহিড়ী,জিয়াউল হক,ক্যানিং ১ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি শ্যামলেন্দু মন্ডল সহ অন্যান্যরা।করোনা যোদ্ধাদের সংবর্ধনা জানানোর পাশাপাশি এদিন অনুষ্ঠানে আশাকর্মী,সুপারভাইজার,এ এন এম সহ প্রায় ৩৫০ করোনা যোদ্ধাদের হাতে সাংসদ প্রতিমা মন্ডল তুলেদিলেন দিলেন ‘বঙ্গ জননী’ ’শংসাপত্র। পাশাপাশি তাঁদের সুরক্ষার জন্য তুলে দিলেন মাস্ক,স্যানিটাইজার,অ্যাপ্রোন এবং টুপি।

সাংসদ প্রতিমা মন্ডল জানিয়েছেন ‘জীবন উপেক্ষা করে করোনা মহামারী ভাইরাস কে প্রতিহত করার জন্য এই সমস্ত স্বাস্থ্যকর্মী মায়েদের জুড়ি মেলাভার। আর সেই কারণে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর অনুপ্রেরণায় সামনের সারিতে লড়াই করা করোনা যোদ্ধাদের কে ’বঙ্গ জননী’ ’শংসা পত্র প্রদান করে তাঁদের কে উৎসাহিত এবং সম্মানিত করা হয়েছে’।