বৃহস্পতিবার, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শিয়ালদহ দক্ষিণ শাখার ষ্টেশনে অ্যাসিড হামলা, আহত ৩

News Sundarban.com :
ডিসেম্বর ১, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেক্স: ষ্টেশনে অ্যাসিড হামলার ঘটনায় গুরুতর জখম হলেন এক হকার সহ তিনজন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনের বিদ্যাধরপুর ষ্টেশনের ২ নম্বর প্লাটফর্মে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন হকার বিশু ওরফে বিশ্বনাথ মন্ডল। সেই সময় প্লাটফর্মের নীচে খেলা করছিল বেশকিছু ছেলেরা। তাদের মধ্যে শুভঙ্কর হালদার ও অপুর্ব নস্করের গায়ে অ্যাসিড লাগলে তারা দুজন গুরুতর জখম হয়।অ্যাসিডের আঘাতে ঝলসে গিয়েছে ষ্টেশন লাগোয়া একটি গাছও।

স্থানীয় সুত্রে জানাগেছে এদিন দুপুর ১২টা নাগাদ এই ঘটনা ঘটে বিদ্যাধরপুরের ২ নম্বর প্লাটফর্মে। ডাউন শিয়ালদহ-ক্যানিং লোকাল বিদ্যাধরপুর ষ্টেশনের দুনম্বর প্রাটফর্মে দাঁড়ালে এক দুষ্কৃতি মাস্ক পরা অবস্থায় চলন্ত ট্রেন থেকে নামে। ভীড়ের মধ্যে মুহূর্তে হকার বিশ্বনাথ মন্ডলের উপর অ্যাসিড মারে এবং আবার চলন্ত ট্রেনে উঠে পালিয়ে যায়।

আচমকা এমন ঘটনায় রেলযাত্রী সহ স্থানীয়রা হকাররা হতবাক হয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন।চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পরে অবশ্য গুরুতর জখম অবস্থায় অ্যাসিড হামলায় জখমদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। কিসের কারণে এমন অ্যাসিড হামলার ঘটনা ঘটলো সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।