শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজই ইন্ডিয়ান সুপার লিগে অভিষেক হতে চলেছে এসসি ইস্টবেঙ্গলের

News Sundarban.com :
নভেম্বর ২৭, ২০২০
news-image

আজ গোয়ায় সাগর পাড়ে কলকাতা ক্লাসিকো। বদলে যাওয়া বাঙালির চিরকালীন আবেগের ম্যাচ এবার নতুন আদলে। আজ ইন্ডিয়ান সুপার লিগে মহাযুদ্ধ-কলকাতা ডার্বি। আইএসএলে ইতিমধ্যেই একটা ম্যাচ খেলে ফেলেছে এটিকে মোহনবাগান। কেরালা ব্লাস্টার্সকে ১-০ গোলে হারিয়েছে হাবাসের দল।

তাই তাঁর প্রথম একাদশ নিয়ে একটা ধারণা করা যেতে পারে। শুক্রবার আইএসএল মহারণে এটিকে মোহনবাগানের গোলের নিচে থাকবেন অরিন্দম ভট্টাচার্য। রক্ষণে প্রীতম কোটাল, সন্দেশ ঝিঙ্গান, প্রবীর দাসের সঙ্গে থাকবেন তিরি। মাঝ মাঠে প্রণয় হালদার, কার্ল ম্যাকহাগ, জাভি হার্নান্ডেজের সঙ্গে শুভাশিস বসু। আর আক্রমণে ডেভিড উইলিয়ামস, রয় কৃষ্ণা। লাল-হলুদ বধে সম্ভবত এই হতে পারে স্প্যানিশ অ্যান্তোনিও লোপেজ হাবাসের প্রথম একাদশ। ৩-৫-২ ছকে দল সাজাতে পারেন স্প্যানিশ হাবাস।এদিকে আজই ইন্ডিয়ান সুপার লিগে অভিষেক হতে চলেছে এসসি ইস্টবেঙ্গলের। আর অভিষেকেই হাইভোল্টেজ কলকাতা ডার্বি। লিভারপুলের কিংবদন্তি রবি ফাউলার তাই ডার্বিতে কেমন দল সাজাবেন সেই নিয়ে ধন্ধে ফুটবল মহলও। গোলে দেবজিত্ মজুমদার।

ডিফেন্সে স্কট নেভিল, ড্যানি ফক্স, রানা ঘরামি, চুলোভা। মাঝমাঠে মাত্তি স্টেইনম্যান, ইউজেনসন লিংডো, নারায়ণ দাস এবং অ্যান্থনি পিলকিংটন।  আর আক্রমণে মাঘোমার সঙ্গে বলবন্ত সিং কিংবা জেজে। এটিকে মোহনবাগানের বিরুদ্ধে এইভাবে দল সাজাতে পারেন ফাউলার।  সম্ভবত ৩-৪-২-১ ছকে খেলাতে পারেন রবি।  -zee24