শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদ্যুৎ পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু, এলাকায় শোকের ছায়া

News Sundarban.com :
নভেম্বর ২৩, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেক্স:  বিদ্যুৎ পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হল।মৃত যুবকের নাম পুতুল সাঁফুই(৫৩)। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থানার অন্তর্গত নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের বানীবাদা বেলেখালি গ্রামের উত্তর পাড়ায়।
স্থানীয় সুত্রে জানাগেছে বানীবাদা বেলেখালী গ্রামের উত্তর পাড়ার বাসিন্দা পুতুল সাঁফুই এদিন সকালে চৌরাস্তা এলাকার একটি পুকুর সেচের পাম্প মেশিন বসিয়ে ছিলেন পুকুরের সেচের কাজ করার জন্য।

রীতিমতো নিজের বাড়ির মিটার থেকে ইলেকট্রিক তারের সাহায্যে বিদ্যুৎ সংযোগ করে পুকুরে পাম্প মেশিন বসিয়েছিলেন সেচ কাজের জন্য। সেচের জন্য পাম্প মেশিন চালু করার আগেই ঘটে বিপত্তি।আচমকা বিদ্যুৎবাহী তারের সংস্পর্শে জড়িয়ে পড়েন এই যুবক। ছটফট করতে থাকেন। সেই সময় সামান্য দূরে ক্ষেতের ধান কাটার কাজ করছিলেন জনাকয়েক চাষী। তাঁরা ঘটনাটি দেখতে পেয়ে দৌড়ে আসেন। পুতুলের বাড়িতে খবর দেয়। খবর পেয়ে তড়িঘড়ি দৌড়ে আসেন তাঁর পরিবারের লোকজন।

কোন রকমে বিদ্যুৎবাহী তারের সংযোগ ছিন্ন করে উদ্ধার করেন পুতুল কে। তড়িঘড়ি চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। ক্যানিং হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা এই যুবক কে মৃত বলে ঘোষনা করেন। ঘটনার খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ মৃতদেহ টি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছেন।

পাশাপাশি ঠিক কি কারণ এমন দুর্ঘটনা ঘটলো সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে জগদ্ধাত্রী পুজোর দিন সাত সকালে এমন দুর্ঘটনায় যুবকের মৃত্যু সংবাদ গ্রামে এবং যুবকের পরিবারের সদস্যদের কাছে পৌঁছালে শোকের ছায়া নেমে আসে।