বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় ফিরবে : মুখ্যমন্ত্রী

News Sundarban.com :
নভেম্বর ২৩, ২০২০
news-image

মৌসুমী চ্যাটার্জী,  বাঁকুড়া:

বিরোধীদের সংস্কৃতি হয়ে গেছে আদালতে গিয়ে সব কিছু আটকে দেওয়া। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ বাঁকুড়ার খাতড়ায় পরিষেবা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এই অভিযোগ করেন। তিনি সাম্প্রতিক ছট পুজো নিয়ে আদালতে যাওয়া নিয়ে সরব হন।
মুখ্যমন্ত্রী সাম্প্রতিক কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ’র বাঁকুড়া এসে বীরসা মুন্ডার মূর্তিতে মালা দেওয়া নিয়ে কটাক্ষ করেন। তবে তিনি স্বরাষ্ট্র মন্ত্রীর নাম করেননি।

মুখ্যমন্ত্রীর আজকের আগাগোড়া ভাষনে ছিলো রাজ্য সরকার রাজ্য তথা এ জেলার উন্নয়নে কি কি করেছেন এবং কি কি করা হবে তার বিস্তৃত বিবরন। মুখ্যমন্ত্রী জানান,বাঁকুড়া জেলায় পানীয় জল সমস্যা নিরসন করা হয়েছে। সেচ খালগুলির পরিমার্জন করে সেচজল আসা নিশ্চিত করা হয়েছে।

মাওবাদীদের মূল স্রোতে ফিরে আসা নিয়েও উল্লেখ করেন। বলেন,যে সব মাওবাদী হিংসার রাস্তা ছেড়ে মূলস্রোতে ফিরে এসেছে তাদের হোমগার্ডে চাকরী দেওয়া হয়েছে। উল্লেখ্য, মুখ্যমন্ত্রীর আজকের সভাস্থল জঙ্গলমহলের মধ্যে পড়ছে। এবং একসময় এখানে মাওবাদী সমস্যা জর্জরিত ছিলো।

হাতি সমস্যা সম্পর্কে বলতে গিয়ে মুখ্যমন্ত্রী এদিন বলেন,হাতির আক্রমনে মৃতর নিকট আত্মীয়কে হোম গার্ডে চাকরির ব্যাবস্থা ও চার লক্ষ টাকা ক্ষতিপূরন দিচ্ছে রাজ্য সরকার।
মুখ্যমন্ত্রী আজ আস্থার সঙ্গে বলেন, আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় ফিরবে।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী আগামীকাল বাঁকুড়া রবীন্দ্রভবনে প্রশাসনিক বৈঠক করবেন। এবং এদিনই তিনি বাঁকুড়া থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল মাধ্যমে এক বৈঠকে অংশ নেবেন।