বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নামখানা ব্লকে তৃণমূলের যুব কনভেনশনে বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা

News Sundarban.com :
নভেম্বর ১০, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: আসন্ন বিধানসভা নির্বাচনের আগে কোন রকম সময় নষ্ট করতে রাজি নয় তৃণমূল। দলীয় কোন্দল, ভেদাভেদ, দলের আভ্যন্তরীণ সমস্যার সমাধান এবং দলীয় সংগঠন কে আরো বেশি মজবুত ও শক্তিশালী করে আগামী ২০২১ এর বিধানসভা কে পাখির চোখ করে ঝাঁপিয়ে পড়তে ব্যস্ত তৃণমূল। এর পাশাপাশি বিধানসভা নির্বাচনে কে টিকিট পাবেন, আর কে টিকিট পাবেন না, তা নিয়ে ও জোর জল্পনা অন্যান্য বিধান সভায় শুরু হলেও কিন্তু সাগর বিধান সভায় এর জলপনা নেই বললেই চলে। করণ সাগর বিধানসভার নয়নের মণি বঙ্কীম চন্দ্র হাজারাকেই আশীর্বাদ দিয়ে রেখেছেন শুধু নয়, আশীর্বাদ করছেন। যাতে আগামী দিনে ওই পবিত্র বিধানসভায় গিয়ে সুন্দরবনের সাগর বিধানসভার মুখ উজ্জ্বল করুক। তাই আজ নামখানা ব্লকে অনুষ্ঠিত হলো যুব কনভেনশন। আজ মঙ্গলবার বিকেল ৪টা থেকে শুরু হয় নামখানা ব্লকের জেটিঘাট বাজারে তৃণমূলের এই যুব কনভেনশন।

এই কনভেনশনে উপস্থিত ছিলেন সাগর বিধানসভার বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা, উপস্থিত ছিলেন জেলা পরিষদের অধ্যক্ষ শ্রীমন্ত কুমার মালি, এবং জেলা পরিষদের প্রাক্তন সদস্য অখিলেশ বারুই, শিবরামপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান চিত্তরঞ্জন কাঁপ, এছাড়াও উপস্থিত ছিলেন স্বপন দাস, প্রসেনজিৎ জানা, নীলকন্ঠ বর্মন, গৌতম প্রামাণিক, সিদ্ধার্থ মন্ডল, সিদ্ধার্থ মাঝি, গোবিন্দ প্রামানিক ও সুব্রত কান্ডার সহ প্রমূখ তৃণমূলের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এই প্রসঙ্গে বঙ্কিমবাবু বলেন, আজ বিজেপি যেভাবে রাজ্যে রাজ্যে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করুক না কেন, তা আমরা যে কোনো ভাবে প্রতিহত করব। আজ পশ্চিমবঙ্গের মুসলমানরা সুরক্ষিত কিন্তু অমিত শাহ কিছুদিন আগে এসে বলে গেলেন বাংলায় মমতা ব্যানার্জি নাকি মুসলিম তোষণ করছেন।
অন্যদিকে কেন্দ্রীয় সরকার কোল ইন্ডিয়া, রেল থেকে শুরু করে বিমান সব বিক্রয় করে দিচ্ছে। এই ভাবে একে একে করে কেন্দ্রীয় সরকারের কেচ্ছা গুলো জনমানুষের কাছে বলতে থাকেন।
তিনি আরো বলেন,সাগর বিধান সভায় উন্নয়ন হয়েছে, হচ্ছে এবং আগামী দিনে আরো হবে। বাম আমলে কি ছিল, আর আজ কি হয়েছে।
এই ভাবে একে একে করে বক্তব্য দেন শ্রীমন্ত মালী, অখিলেশ বারুই সহ অন্যান্য নেতারা।