শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ধানক্ষেতে তাজা বোমা, এলাকায় চাঞ্চল্য

News Sundarban.com :
নভেম্বর ৪, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: ধান ক্ষেতে পড়ে থাকা একটি ব্যাগের মধ্যে তাজা বোমা । সেই তাজা বোমা উদ্ধার কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। দক্ষিণ ২৪ পরগনা জেলার বাসন্তী থানার ভরতগড় গ্রাম পঞ্চায়েতের ভরতগড় বাজার সংলগ্ন একটি ধানক্ষেতে। বাসন্তী থানার পুলিশ খবর পেয়ে অতি দ্রুততার সাথে ঘটনাস্থলে পৌঁছায়। সেখান থেকে একটি ব্যাগের মধ্যে থাকা পাঁচটি তাজা বোমা উদ্ধার করে।

স্থানীয় সুত্রে জানাগেছে বাসন্তী ব্লকের ভরতগড় গ্রামপঞ্চায়েতের গরাণবোস এলাকায় বিগত বেশ কিছুদিন ধরেই দুষ্কৃতিদের দাপাদাপি চলছে। এরই মধ্যে বুধবার সকালে রাস্তার পাশে ধান ক্ষেতের মধ্যে একটি ব্যাগ পড়ে রয়েছে,দেখতে পায় এলাকার সাধারণ মানুষজন।কৌতুহল বশত তারা ব্যাগের কাছে যেতেই চক্ষু চড়ক গাছ!ব্যাগের মধ্যে রয়েছে তাজা বোমা। তারা ভয়ে আতঙ্কগ্রস্থ হয়ে পড়েন।ধানক্ষেতে ব্যাগের মধ্যে তাজা বোমা রয়েছে খবর চাউর হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

স্থানীয় মানুষজন খবর দেয় বাসন্তী থানার পুলিশের কাছে।ঘটনাস্থল থেকে পুলিশ তাজা বোমা গুলো উদ্ধার করে। পাশাপাশি কে বা কারা এই বোমাগুলো ধানক্ষেতের মধ্যে লুকিয়ে রেখেছিল,সে বিষয়ে এলাকায় দুষ্কৃতিদের খোঁজে তল্লাশি অভিযান চালিয়ে সঠিক তথ্য উদ্ধারের জন্য তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।