বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জগদ্ধাত্রী পুজোর খুঁটি পুজোকে কেন্দ্র করে উত্তপ্ত বিধাননগরের নারায়ণপুর থানার গাঁতি সারদাপল্লী এলাকায়

News Sundarban.com :
নভেম্বর ২, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: জগদ্ধাত্রী পুজোর খুঁটি পুজোকে কেন্দ্র করে উত্তপ্ত বিধাননগরের নারায়ণপুর থানার গাঁতি সারদাপল্লী এলাকায়। রবিবার দুপুরে খুঁটিপুজোকে কেন্দ্র করে গন্ডগোল বাঁধে তৃণমূলের ২ গোষ্ঠীর মধ্যে। একই এলাকায় দুটো জগদ্ধাত্রী পুজো করা নিয়ে গন্ডগোলের সূত্রপাত ঘটে।

তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বচসা, ধাক্কাধাক্কি থেকে হাতাহাতি শুরু হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নারায়নপুর থানার পুলিশ। দুই পক্ষকেই মীমাংসার জন্য ডাকা হয়েছে নারায়ণপুর থানায়। সূত্রের খবর, নারায়ণপুর গাঁতি সারদাপল্লী উদয়ন সংঘ ক্লাবের পক্ষ থেকে রবিবার সকালে জগদ্ধাত্রী পুজো উপলক্ষে খুঁটি পুজো করা হয়।

সেই সময় স্বপ্ন সফল নামে আরেক পুজো কমিটি একটু দূরে খুঁটি পুজো করতে আসে সেই সময় দুই পক্ষের মধ্যে গন্ডগোল বাঁধে। প্রথমে বচসা শুরু হয়। তারপর ধাক্কাধাক্কি থেকে হাতাহাতি শুরু হয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে নারায়ণপুর থানার পুলিশ। স্থানীয় সূত্রের খবর, নারায়নপুর উদয়ন সংঘ ক্লাবের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িয়ে রয়েছেন তৃণমূল নেতা তথা বিধাননগর পুর নিগমের পূর্বতন ডেপুটি মেয়র তাপস চ্যাটার্জি।

অন্যদিকে স্বপ্ন সফল পুজো কমিটি প্রধান উপদেষ্টা তৃণমূল নেতা তথা বিধাননগর পুরনিগমের ৪ নম্বর ওয়ার্ডের কো- অর্ডিনেটর সাওনাজ আলী মন্ডল(ডাম্পি)। তাই একই এলাকায় দুটো জগদ্ধাত্রী পুজোর খুঁটি পুজোকে কেন্দ্র করেই শুধু নয় তৃণমূলের দুই গোষ্ঠী কোন্দলের জন্যই ঝামেলা বাঁধে বলে অনেকে মনে করছে। এবিষয়ে বিধাননগরের পূর্বতন ডেপুটি মেয়র তাপস চ্যাটার্জি বলেন, এই পাঁচটা ওয়ার্ডের সকল বাড়ি আমার অনুগামী।

আমি তাঁদের অনুগামী এবং তাঁরা আমার অনুগামী। জগদ্ধাত্রী পুজোকে কেন্দ্র করে একটা ঘটনা কানে এসেছে। আমি সবাইকে বলেছি এটা ক্লাবগত ব্যাপার,পাড়াগত ব্যাপার। এটার সঙ্গে কোনও পার্টি যুক্ত হয়নি। কেউ যদি জগদ্ধাত্রী পুজো করতে চায় নিজের মতো করে করতে পারে।

আমি দুর্গাপুজো, কালীপুজো করে শেষ আমি জগদ্ধাত্রী পুজো কেন ধরতে যাব? যে যেখানে পুজো করবে তাদের স্বাগত। কেউ যদি আমাকে আমন্ত্রণ না করে তাহলে দূর থেকে নমস্কার করে আসব।