শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১৮ বার পরীক্ষা, বিশেষজ্ঞ মতামত দিয়ে করোনা ব্যবস্থাকে ভুয়া বলেছেন রোনালদো

News Sundarban.com :
অক্টোবর ৩০, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  পাঁচবার ব্যালন ডি’অর জয়ী রোনালদোর করোনা পরীক্ষার করায় নাকি ১৮ বার করোণা পজিটিভ এসেছে। অনেক এই ১৮ বার পরীক্ষার পর রোনালদো করোনা নিয়ে যে অভিজ্ঞতা পেয়েছেন তা তিনি প্রকাশ্যে বলে দিলেন। ক্রিস্টিয়ানো রোলান্ডো বলেছেন, করোনা পরীক্ষা কে ভুয়া বলে ইনস্টাগ্রামে তিনি মন্তব্য করেন। খুব অল্প সময়ে মন্তব্যটি হয়ে যায় ভাইরাল।

চারিদিক থেকে আসছে সমালোচনার ঝড়। অবশ্য তিনি কিছু সময়ের মধ্যে তার যে দেওয়া মন্তব্যটি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেন। এমনকি বিশেষজ্ঞরাও রোনালদোকে কটুক্তি করতেও ছাড়ছেন না।
জুভেন্টাস তারকার মন্তব্য ইতালিয়ান ভাইরাসবিদ রবার্তো বুরিওনির চোখ এড়ায়নি। রোনালদোর সমালোচনাই করেছেন ‘ইতালির সবকরোনাভাইরাসের ভয়াবহতা নিয়ে বুরিওনি-ই প্রথম সতর্ক করেছিলেন ইতালিকে। যথাযথ ব্যবস্থা নেওয়ার প্রয়োজনীয়তার কথা বলেছিলেন তিনি। করোনা পরীক্ষা ব্যবস্থা নিয়ে রোনালদোর সমালোচনা কানে আসার পর একটু অন্যভাবে পর্তুগিজ তারকার সমালোচনা করেছেন বুরিওনি। বুরিওনির টুইট, ‘ভাইরাসবিদদের সহকর্মী ক্রিস্টিয়ানো রোনালদোকে স্বাগত জানাই। চক্ষু বিশেষজ্ঞদের বিপক্ষে পরের ম্যাচে তাকে ভীষণ দরকার হবে।’ অর্থাৎ বুরিওনি বোঝাতে চেয়েছেন, করোনা পরীক্ষার ব্যাপারে রোনালদো এতটাই জেনে ফেলেছেন যে, বিশেষজ্ঞ মতামত দিয়ে এ ব্যবস্থাকে ভুয়া বলেছেন।