শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫ টি দামী মোবাইল ফোন সহ এক দুষ্কৃতি কে গ্রেফতার করলো ঘুঁটিয়ারী শরীফ ফাঁড়ির পুলিশ

News Sundarban.com :
অক্টোবর ২৮, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক:  দুর্গাপুজো শেষ হতে না হতেই ২৫ টি দামী মোবাইল ফোন সহ এক দুষ্কৃতি কে গ্রেফতার করে বড়সড় সাফল্য পেল ঘুঁটিয়ারী শরীফ ফাঁড়ির পুলিশ।ধৃতের নাম খুরশিদ আলম সরদার।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে জীবনতলা থানার ঘুঁটিয়ারী শরীফ পুলিশ ফাঁড়ির উত্তর মাকালতলার চড়কডাঙা এলাকায়।

জানাগেছে ঘুঁটিয়ারী শরীফ এলাকায় প্রায়ই চোরাই মোবাইল ফোন বিক্রির ব্যবসা পুলিশের নজরের আড়ালে দীর্ঘদিন ধরেই রমরমিয়ে চলছে।এমন খবর গোপনে জানতে পারে ঘুঁটিয়ারী শরীফ ফাঁড়ির পুলিশ।বেশ কিছুদিন ধরে এলাকায় বিশেষ নজরদারী শুরু করে ফাঁড়ির পুলিশ। তাতে করে দুষ্কৃতিরা সতর্ক হয়ে পুলিশের নজর এড়িয়ে আড়ালে চোরাই মোবাইল ফোনের ব্যবসা জোর কদমে চালাতে থাকে।মঙ্গলবারে রাতে আবারও গোপন সুত্রে খবর পায় ঘুঁটিয়ারী শরীফ ফাঁড়ির পুলিশ।

গোপনে এমন খবর পাওয়ায় আর একমুহূর্ত দেরী না করে ঘুঁটিয়ারী ফাঁড়ির ওসি রিফাজুল মন্ডল বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘুঁটিয়ারী শরীফের উত্তর মাখালতলার চড়কডাঙা এলাকায় রাতের অন্ধকারে তল্লাশি অভিযান শুরু করেন।তল্লাশি অভিযানে ধরা পড়ে যায় খুরশিদ আলম সরদার নামে এক দুষ্কৃতি।তার কাছ থেকে উদ্ধার হয় ২৫ টি দামী মোবাইল ফোন। ধৃতকে বুধবার আলিপুর আদালতে তোলা হলে বিচারক পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।চোরাই মোবাইল ব্যবসার সাথে আর কে বা কারা জড়িত রয়েছে তা জানতে পুলিশ ধৃতকে জিঞ্জাসাবাদ শুরু করে তদন্ত শুরু করেছে।