শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন প্রেমে জড়িয়েছেন এই অভিনেত্রী

News Sundarban.com :
অক্টোবর ২৮, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: স্টার জলসায় প্রচারিত ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন অভিনেত্রী মধুমিতা সরকার। গত বছর অভিনেতা সৌরভের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই আলোচনায় রয়েছেন তিনি। এবার গুঞ্জন উঠেছে- নতুন প্রেমে জড়িয়েছেন এই অভিনেত্রী।

গত ২২ অক্টোবর মহাষষ্ঠীর দিন সকালে মধুমিতা তার নতুন প্রেমিকের সঙ্গে কলকাতার একটি পাঁচতারা হোটেলে সকালের নাশতা করেন। এ সময় মধুমিতার সেলফিতে বন্দি হন তার প্রেমিক। এর পরই শুরু হয় মধুমিতার নতুন প্রেমের গুঞ্জন। জানা গেছে, মধুমিতার প্রেমিকের নাম সাবির ওয়ালিয়া।

তিনি বাঙালি নন, হিন্দিভাষী। তবে পেশায় কী তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, সাবির ওয়ালিয়া একজন ব্যবসায়ী। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি মধুমিতা।
নাটকের সেটে প্রথম পরিচয় হয় সৌরভ-মধুমিতার। এরপর দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করেন তারা। গত বছরের শেষে তাদের বিবাহবিচ্ছেদের কথা জানান মধুমিতা। বিচ্ছেদের পর গুঞ্জন ওঠে, কলকাতার প্রথম সারির এক প্রযোজনা সংস্থার কর্ণধারের সঙ্গে প্রেম করছেন মধুমিতা। এ ছাড়া ‘লাভ আজকাল’ সিনেমা করতে গিয়ে অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়েছিল এই অভিনেত্রীর। তবে সবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।