শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়নগরে জাতীয় কংগ্রেসের মিছিল

News Sundarban.com :
অক্টোবর ১৫, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: জয়নগর ব্লক কংগ্রেসের সভাপতি তৈয়ব সেখের নেতৃত্বে বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল হল জয়নগরে।
বিজেপি শাসিত কেন্দ্রীয় সরকারের কৃষক বিরোধী আইন নিয়ে সরব হলেন জাতীয় কংগ্রেস। উত্তরপ্রদেশের হাথরাসে দলিত মেয়ের উপর নির্মম অত্যাচার, ধর্ষণ ও খুনের প্রতিবাদে সোচ্চার হল জাতীয় কংগ্রেস। এমন নির্লজ্জ অত্যাচারের প্রতিবাদের ধিক্কার জানান। এই বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলার কংগ্রেস ২ এর সভাপতি জয়ন্ত দাস, সহ সভাপতি দুলাল ভট্টাচার্য, কংগ্রেস নেতা তপন মন্ডল সহ আরও অনেকে।

সকাল ১১ টায় শুরু হয় এই মিছিল সোশ্যাল ডিসটেন্স এবং মাস্ক ব্যবহার করেন এই বিক্ষোভ মিছিলের ৩০০ জনের উপরে কংগ্রেসের নেতা কর্মী ও সাধারণ মানুষজন পা মেলান। মিছিল শেষ হয় ১টায়। তৃণমূল, সিপিএম এবং বিজেপি থেকে আসা ৭০ জন কর্মী জাতীয় কংগ্রেসে যোগদান করেন। নবাগতদের হাতে পতাকা তুলে দেন দক্ষিণ ২৪পরগনার জেলা কংগ্রেস ২ এর সভাপতি জয়ন্ত দাস।

এই প্রসঙ্গে জয়ন্তবাবু বলেন, দিকে দিকে যেভাবে জাতীয় কংগ্রেসের যোগদানের জোয়ার বইছে, তা আগামী দিনে তৃণমূল নামক দলটি ভেঙে চৌচির হয়ে যাবে। যেভাবে খুনের বর্ণনা, যেভাবে পুলিশদের বর্বরতা, দিন দিন যেভাবে উন্নয়নের নামে টাকাপয়সা নয়ছয় হচ্ছে তা এখন মানুষ টের পাচ্ছে। তাই সাধারণ মানুষ চায় তৃণমূল নয় বিজেপি নয় আসুক ফিরে জাতীয় কংগ্রেস‌।