মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

বড়সড় ডাকাতি ছক বানচাল, রাতের অন্ধকারে আগ্নেয়াস্ত্র সহ চার ডাকাত পুলিশের জালে

News Sundarban.com :
অক্টোবর ৬, ২০২০
news-image

নিজস্ব প্রতিনিধি, জীবনতলা – বড়সড় ডাকাতির আগে চারজন ডাকাতকে রাতের অন্ধকারে আগ্নয়াস্ত্র সহ পাকড়াও করলো পুলিশ। ঘটনাটি ঘটেছে বারুইপুর পুলিশ জেলার অধিনস্ত জীবনতলা থানার শ্রীনগর এলাকায়।ধৃত চারজন ডাকাতের কাছ থেকে ১ টি বেআইনি আগ্নেয়াস্ত্র,২ টি মোটর বাইক ৪ টি মোবাইল ফোন ও নগদ ৫৩ হাজার টাকা টাকা উদ্ধার করেছে বারুইপুর পুলিশ জেলার জীবনতলা থানার পুলিশ।

সুত্রের  খবর সোমবার রাতে চারজনের একটি ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে জীবনতলা থানার শ্রীনগরে জড়ো হয়।গোপন সুত্রে এমন খবর পেয়ে যায় জীবনতলা থানার পুলিশ।খবর পেয়েই জীবনতলা থানার ওসি সমরেশ ঘোষ নড়েচড়ে বসেন।শুরু হয় অপারেশনের ছক।ওসি সমরেশ ঘোষের নেতৃত্বে জীবনতলা থানার বিশাল পুলিশ বাহিনী রাতেই শ্রীনগর এলাকায় অভিযান নামে।রাতের অন্ধকারে একে একে চার ডাকাতকে পাকড়াও করে পুলিশ।তাদের কাছ থেকে আগ্নেযাস্ত্র সহ অন্যান্য সামগ্রী উদ্ধার করে জীবনতলা থানার পুলিশ।ধৃত ডাকাতদের মধ্যে রাজু সরদার,জন্মেঞ্জয় সরদার এর বাড়ি ক্যানিংয়ের নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের ডাবু পশ্চিম পাড়া গ্রামে,অন্যদিকে সঞ্জয় দাস,গৌতম হালদারদের বাড়ি ক্যানিং থানার মাতলা ২ গ্রাম পঞ্চায়েতের মিঠাখালী গ্রামে।

এই ডাকাত দলটির সাথে আর কোন বড় চাঁই যুক্ত রয়েছে কি না,সে বিষয়ে ধৃত ডাকাতদের জিঞ্জাসাবাদ শুরু করে তদন্ত শুরু করেছে জীবনতলা থানার পুলিশ। অন্যদিকে বড়সড় ডাকাতির ছক বানচাল করে ডাকাত দলটি কে পুলিশ গ্রেফতার করায় খুশি এলাকার সাধারণ মানুষ।