বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

 অনুপম হাজরার গাড়ি আটকে বিক্ষোভ বিজেপির একাংশের

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৮, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: রবিবার বিকালে বারুইপুর পূর্ব জেলার কার্যকারী বৈঠক চলাকালীন বিজেপি কর্মীদের মধ্যে ব্যাপক মারামারি ও গন্ডগোলের ঘটনা ঘটে বিজেপির জেলা পার্টি অফিসের মধ্যেই। ঘটনায় আহত হয়েছে বেশ কয়েক জন।যাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়।তারপর সেখান থেকে নিয়ে যাওয়া হয় কলকাতা চিত্তরঞ্জন মেডিকেল হাসপাতালে।বিজেপির নতুন সংগঠনের কমিটি কী হবে তা নিয়ে শুরু হয়েছিল মিটিং।

আর সেই মিটিং ঘিরেই সূত্রপাত হয় গন্ডগোলের।মহিলা কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ।বিজেপির দাবি বিজেপির একাংশের লোকজন বিজেপি পার্টি অফিসে ঢুকে এই গন্ডগোল শুরু করে। ফলে সংঘর্ষ বেঁধে যায়।সংঘর্ষে জখম হয় বেশ কয়েক জন।এদিন সভা শেষ করে চলে যাওয়ার সময় পার্টি অফিস থেকে বেশ কিছুটা দূরে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরার গাড়িটি ঘিরে বিক্ষোভ দেখায় বিজেপির অন্য একটি অংশ।বিক্ষোভকারীরা অভিযোগ করে বলেন বিজেপির পুরানো কর্মীদের প্রধান্য দিচ্ছে না।তৃণমূল থেকে যারা বিজেপিতে আসছে তাদের প্রাধান্য দেওয়া হচ্ছে।

তারা বিজেপির জেলা সভাপতির উপর ক্ষোভ প্রকাশ করে।ফলে এদিন প্রকাশ্যে চলে আসে বিজেপির দলীয় কোন্দল।অনুপম হাজরা বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলেন এবং তাদের অভিযোগ শুনে কিছুক্ষণ পরে চলে যায়।এ দিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে বারুইপুর থানার বিশাল পুলিশবাহিনী।পুলিশ তৎপরতার সাথে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।