বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চেন্নাই তো খেলতেই পারছে না, পরের ম্যাচে গ্লুকোজ খেয়ে মাঠে নামতে হবে : শেহবাগ

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৭, ২০২০
news-image

ভারতের মাটিতে আইপিএল না হলেও তার উত্তেজনার আঁচ দেশে কোনও অংশে কম নেই। গতকাল শুক্রবার দিল্লি ৪৪ রানে বেঁধে দিয়েছিল চেন্নাইকে। ফলে টানা দুই ম্যাচে ধোনিদের খেলার অনিচ্ছা দেখেছিল সারা বিশ্ব। দিল্লির বিপক্ষে ১৩১ রান সংগ্রহ করেছিল চেন্নাই।

দিল্লির দুই স্পিনার অমিত মিশ্র অক্ষয় প্যাটেলের বোলিংয়ে একের পর এক পতন ঘটেছিল চেন্নাই ব্যাটসম্যানদের। প্রথম ম্যাচে চেন্নাই রাজস্থান রয়েলসের কাছে হেরে মনের তেজ বাড়িয়েছিল। মনে হয়েছিল পরের ম্যাচে বিরোধীপক্ষকে নাকানি চুবানি খাওয়াবে। কিন্তু পরের ম্যাচে দেখা গেল ভিন্ন দৃশ্য। প্রথম প্রথম পারফরম্যান্স দেখালেও শেষে নেট ফল জিরো।

কিছুদিন অবসরে থাকার পর মহেন্দ্র সিং ধোনির যে অনুশীলনের সমস্যা রয়ে গেছে সেটা প্রকাশ পেয়েছে তাঁর এই দুটো ম্যাচে। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন তিনবারের শিরোপা জয়ী দলটির এমন করুণ অবস্থা দেখে হতবাক চেন্নাইয়ের সর্মথকরা। এমনকি ধোনির দলের এইভাবে একের পর এক বিরোধী পক্ষের কাছে হেরে যাওয়ায় হতাশ ধোনির ফ্যান-ফলোয়ার্সরা।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনির অবসরে ধোনির যে ফ্যানেরা আইপিএল-এ তাঁদের প্রিয় তারকার দুর্ধর্ষ ব্যাটিং দেখার জন্য অপেক্ষা করেছিলেন তাঁরা বেশ হতাশ। ধোনির টিমের অবস্থা দেখে খোঁচা মারতে ছাড়েননি প্রাক্তন ক্রিকেট তারকা বীরেন্দ্র শেহবাগ। বীরেন্দ্র শেহবাগ টুইটে লিখেছেন চেন্নাইয়ের ব্যাটসম্যানরা তো খেলতেই পারছে না পরের ম্যাচে গ্লুকোজ খেয়ে মাঠে নামতে হবে।