শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কেন্দ্রীয় সরকারের ভুল কৃষি নীতির বিরুদ্ধে প্রতিবাদ মেজিয়া ব্লক সারা ভারত কৃষান ক্ষেতমজুর তৃণমূল 

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৭, ২০২০
news-image

মৌসুমী চ্যাটার্জী,  বাঁকুড়া:

কেন্দ্রীয় সরকারের কৃষির জনবিরোধী নীতির বিরুদ্ধে এবার সোচ্চার তৃণমূল কংগ্রেস। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের প্রতিটি ব্লকে ব্লকে এই কর্মসূচি পালনের নির্দেশ দিয়েছেন। নেত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বাঁকুড়ার মেজিয়া ব্লকের সারা ভারত কিষান ক্ষেতমজুর তৃণমূল কংগ্রেসের সদস্যরাও এই বিক্ষোভে সামিল হলেন। মেজিয়া ব্লক কিষান ক্ষেতমজুর তৃণমূল কংগ্রেসের সভাপতি হীরালাল মাজির উদ্যোগে মেজিয়ার নাগরডাঙা টোল প্লাজা সংলগ্ন এক কৃষি জমির ধারে আনুষ্ঠানিকভাবে এই বিক্ষোভ কর্মসূচি গৃহীত হয়েছিল। কেন্দ্রীয় সরকারের ভুল কৃষি নীতি, ফসলের ন্যায্যমূল্য, রাসায়নিক সারের  উপর ভর্তুকি সহ বাংলার কৃষকদের  লাঞ্ছনা ও বঞ্চনার বিরুদ্ধে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সরব হন তারা।

এ বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন শালতোড়া বিধানসভার বিধায়ক স্বপন বাউড়ি, তৃণমূল নেতা তথা মেজিয়া পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি রবিলোচন গোপ, মেজিয়া গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান বিশ্বজিৎ গোপ,ফটিক মাজি সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এই বিক্ষোভ সমাবেশ থেকে মেজিয়া ব্লকের নবনিযুক্ত সারা ভারত কিষান ক্ষেতমজুর তৃণমূল কংগ্রেসের সভাপতি হীরালাল মাজিকে সংবর্ধনা জ্ঞাপন করেন তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকরা। সংবর্ধনা শেষে মেজিয়া ব্লকের সারা ভারত কিষান ক্ষেতমজুর তৃণমূল কংগ্রেসের সভাপতি হীরালাল মাজি সংবাদমাধ্যমের সামনে তার প্রতিক্রিয়া ব্যক্ত করেন।