শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন ছবির বিষয় মেল প্রেগন্যান্সি

News Sundarban.com :
সেপ্টেম্বর ২, ২০২০
news-image

‘ফেয়ার অ্যান্ড লাভলি’র বিজ্ঞাপন দিয়ে সাড়া ফেললেও অভিনেত্রী হিসেবে বড় কোনো সাফল্যের দেখা পাননি ইয়ামি গৌতম। তার দক্ষিণ ভারতীয় এবং বলিউড ছবি ‘ভিকি ডোনার’, ‘বালা’, ‘অ্যাকশন জ্যাকসন’, ‘কাবিল’, ‘সানম রে’, ‘সরকার-থ্রি’, ‘বত্তিগুল মিটার চালু’ নিয়েও অনেক আলোচনা শোনা গেছে। কিন্তু কৃতিত্বের সবটুকুই চলে গেছে অন্যান্য অভিনেতা-অভিনেত্রী, কাহিনিকার কিংবা নির্মাতার খাতায়। তারপরও দমে যাননি ইয়ামি। অভিনয়ের জন্য বরাবরের মতো এবারও গল্পকেই প্রাধান্য দিয়ে ছবি নির্বাচন করেছেন। তার নতুন ছবির বিষয় মেল প্রেগন্যান্সি।

কমেডিনির্ভর গল্পের এই ছবিটি নির্মাণ করবেন সাদ আলী। ইয়ামির বিপরীতে অভিনয়ে থাকছেন দিলজিৎ দোসাঞ্জ। ইয়ামি, দিলজিৎ ও সাদ আলীর একসঙ্গে এটি হবে প্রথম ছবি।

কিছুদিনের মধ্যে নাম চূড়ান্ত না হওয়া এই ছবির শুটিং শুরু হবে বলে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে। নতুন ছবি নিয়ে ইয়ামি বলেছেন, ‘আপনি যদি একের পর এক ভালো কাজের চেষ্টা করে যান, তাহলে দর্শক মন জয় করতে পারবেন। ছবির বাণিজ্যিক সাফল্য দিয়ে কখনও বড় শিল্পী হওয়া যায় না। এ জন্য আমি ক্যারিয়ারের শুরু থেকে এমন সব গল্প বাছাই করেছি, যেখানে দর্শক প্রতিবার আমাকে নতুন রূপে দেখতে পান। এবারের ছবিতেও দর্শক নতুন এক ইয়ামির দেখা পাবেন বলেই আমার বিশ্বাস।’