শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শুক্রবার সকালে পালিত হল তৃণমূল ছাত্র পরিষদ ২৩ তম বর্ষের প্রতিষ্ঠা দিবস

News Sundarban.com :
আগস্ট ২৮, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: শুক্রবার সকালে পালিত হল তৃণমূল ছাত্র পরিষদ ২৩ তম বর্ষের প্রতিষ্ঠা দিবস।এদিন সকালে ক্যানিং বাসষ্ট্যান্ডে আয়োজিত এক অনুষ্ঠানে ছাত্র পরিষদের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ২৩ তম প্রতিষ্ঠা দিবসের সূচনা করেন দক্ষিণ ২৪ পরগনা জেলার কোঅর্ডিনেটর পরেশ রাম দাস।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলাপরিষদ সদস্য তপন সাহা,মাতলা ১ ও ২ গ্রাম পঞ্চায়েত প্রধান হরেন ঘোড়ুই উত্তম দাস,ছাত্রনেতা অরিত্র বোস,দীপাঞ্জন অধিকারী,তন্ময় হালদার সহ অন্যান্যরা।এদিন অনুষ্ঠানে ক্যানিং মহকুমা এলাকার কয়েক হাজার ছাত্র ছাত্রী জমায়েত হয় এই প্রতিষ্ঠা দিবস অনুষ্ঠানে।

রীতিমতো জন্মদিনের কেক কেটে ছাত্রপরিষদ প্রতিষ্ঠা দিবসে বিজেপি কে তুলোধনা করে বিষ্ফোরক মন্তব্য করেন ছাত্রনেতারা।ছাত্রনেতা অরিত্র বোস,আইউব সেখ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কে তুলোধনা করে চরম হুঁশিয়ারী দিয়ে বলেন “সমগ্র পৃথিবীর মানুষ মমতা ব্যানার্জীর কৃতিত্ব জানেন। তাঁকে চেনেনও বটে। কিন্তু দিলীপ ঘোষ কে কতজন জানেন এবং চেনেন?তৃণমুল কংগ্রেস কে কলুসিত করে দিলীপ ঘোষ বার বার খারাপ মন্তব্য করে চলেছেন।পাশাপাশি তিনি নির্জল্যের মতো গোরুর দুধে সোনা খুঁজতে বেরিয়েছেন।ধর্ম নিয়ে রাজনীতি করে মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করে আতঙ্কের পরিবেশ তৈরীর চেষ্টা করছে।

এটা বাংলা তথা ভারতবর্ষের ইতিহাসের কলঙ্কজনক অধ্যায়। রাজনীতি করতে হলে ধর্ম নয় কর্ম নিয়ে রাজনীতি হোক,খাদ্য নিয়ে রাজনীতি হোক কর্মসংস্থান কিংবা উন্নয়ণ নিয়ে রাজনীতি করুন আমরা ময়দানে নামতে রাজী। ছাত্রনেতারা আরো দাবী করে বলেন দিলীপ ঘোষ বাংলার একজন কলঙ্ক। বাংলার কুসন্তান। কিন্তু মমতা ব্যানার্জী কু-মাতা নন।তাই দিলীপ ঘোষ বাংলায় ঠাঁই পেয়েছেন কপাল ভালো।”