বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পাত্রী চাই বিজ্ঞাপন দিয়ে কোটি টাকার প্রতারণা, গ্রেফতার এক মহিলা

News Sundarban.com :
আগস্ট ২৭, ২০২০
news-image

পাত্রী চাই বিজ্ঞাপন দিয়ে কোটি টাকার প্রতারণা। গ্রেফতার এক মহিলা। কাকলি বিশ্বাস  নামে ওই মহিলাকে জামশেদপুর থেকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস। আজ বিধাননগর আদালতে পেশ করা হবে।

পুলিস সূত্রে খবর, মে মাসের ২৯ তারিখে প্রাক্তন এক এএস আধিকারিক সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেন। তাঁর বয়ান অনুযায়ী, মেয়ের জন্য পাত্র খুঁজতে ওই পত্রিকার বিজ্ঞাপন দেখে সংশ্লিষ্ট নম্বরে যোগাযোগ করেন। এরপর বিভিন্ন ছেলেদের ছবি পাঠানো হত ওই নম্বর থেকে।

তবে কোনও ছেলের ছবি দেখে পছন্দ হলে সরাসরি তাঁদের সঙ্গে যোগাযোগ করার জন্য ফোন নম্বর দেওয়া হত না। বলা হত, তার জন্যে প্যাকেজের টাকা দিতে হবে। অভিযুক্ত তার ফোন দিয়ে দুজনের মধ্যে কথা বলাতো কনফারেন্সের মাধ্যমে। এরপর পাত্রীপক্ষের বিশ্বাস অর্জন করে টাকা নেওয়ার পর আর যোগাযোগ রাখতো না।
ওই আধিকারিক প্রতারিত হয়েছে বুঝতে পেরে সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেন। সেই ভিত্তিতে বুধবার কেষ্টপুর থেকে পুলিস গ্রেফতার করে কাকলি বিশ্বাসকে।

জিজ্ঞাসাবাদ করে জানা যায় ফেসবুক থেকে বিভিন্ন ছেলেদের ছবি ডাউনলোড করে সেই ছবি পাত্রীপক্ষের কাছে পাঠাত সে। পাশাপাশি এর সঙ্গে বেশ কিছু পরিচারিকাকে টাকা দিয়ে মা সাজিয়ে কথা বলাতো। -zee24