শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ধর্ষণের অভিযোগে অভিযুক্ত স্বঘোষিত গুরু নিত্যানন্দ দাস নিজস্ব ব্যাংক খুললেন

News Sundarban.com :
আগস্ট ২২, ২০২০
news-image

নির্দিষ্ট নিয়ম বিধি মেনে পালন করা হচ্ছে এই অনুষ্ঠান। করোনার কারণে প্রকাশ্যে বড় অনুষ্ঠান সব বাতিল করা হয়েছে। এই পরিস্থিতিতে হাজার হাজার মাইল দূরে ইকুয়েডরের এর একটি ছোট্ট দ্বীপে নিজস্ব ব্যাংক খুললেন ধর্ষণের অভিযোগে অভিযুক্ত স্বঘোষিত গুরু নিত্যানন্দ দাস। নিজের ব্যাঙ্কের নাম দিয়েছেন রিজার্ভ ব্যাঙ্ক অফ কৈলাশ। জানা গিয়েছে, তিনি নিজস্ব মুদ্রাও আবিষ্কার করেছেন। গণেশ চতুর্থীতে অর্থাৎ শনিবার এই মুদ্রার উদ্বোধন করবেন তিনি। তার বিরুদ্ধে ধর্ষণ ও শিশুনিগ্রহের পাশাপাশি একাধিক মামলা রয়েছে। এই মামলাগুলোর শুনানিতে কোর্টে হাজিরা না দিয়ে দেশ ছেড়ে পালিয়ে গিয়েছিলেন নিত্যানন্দ। নিত্যানন্দ কৈলাশের ঠিক কোন জায়গায় রয়েছে তার সঠিক তথ্য না পাওয়া গেলেও, জানা গিয়েছে ইকুয়েডরে একটি ছোট্ট দ্বীপ কিনে সেখানেই বসবাস করছে নিত্যানন্দ কৈলাশ।

তবে বিষয়টি অস্বীকার করেছে ইকুয়েডর। তারা জানিয়েছে, এই নামে ইকুয়েডরের কোনও দ্বীপ নেই, নিত্যানন্দ নামে ইকুয়েডরে কেউ থাকে না। নিত্যানন্দ কৈলাসে তার শেষ ভিডিওতে বলেছেন, তিনি হিন্দু সংস্কারক নয়, পুনরুদ্ধারকারী।

ভিডিওবার্তায় তিনি আরো বলেছেন, হিন্দুরাষ্ট্রে তিনি রিজার্ভ ব্যাঙ্ক অফ কৈলাশ তৈরি করেছেন। কৈলাশের ওয়েবসাইটে বলা হয়েছে, রিজার্ভ ব্যাঙ্কটি হিন্দু ভক্তদের বিনিয়োগের কেন্দ্র। হিন্দু সম্প্রদায়কে এখান থেকে ঋণ দেওয়া হবে।