সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ইস্তাম্বুলে আমির খানের সাক্ষাৎ পেয়ে খুব ভালো লাগল : তুরস্কের ফার্স্ট লেডি

News Sundarban.com :
আগস্ট ১৭, ২০২০
news-image

রোববার রাত ১১টা ১৬ মিনিটে টুইটারে ভেসে উঠল তুরস্কের ফার্স্ট লেডি এমিনি এরদোয়ানের বার্তা। ‘ইস্তাম্বুলে আমির খানের সাক্ষাৎ পেয়ে খুব ভালো লাগল। তিনি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ভারতীয় অভিনেতা, প্রযোজক ও নির্মাতা। আমির খান তাঁর “লাল সিং চাড্ডা” ছবির শেষ অংশের শুটিং করবেন এখানে, তুরস্কের বিভিন্ন অঞ্চলে। এটা জানতে পেরে আমি বেজায় খুশি। ছবিটা দেখার জন্য তর সইছে না।’এই টুইটের সঙ্গে সাক্ষাতের তিনটি ছবিও জুড়ে দিয়েছেন এমিনি এরদোয়ান। ছবিগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। সাক্ষাতে এমিনি কন্যাশিশু মৃত্যুর হার কমানো ও শিক্ষার হার বাড়ানোর ক্ষেত্রে আমিরের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।

তারকাখ্যাতিকে আমির খান যেভাবে ইতিবাচক সামাজিক পরিবর্তনের ক্ষেত্রে কাজে লাগাচ্ছেন, সে জন্যও তাঁকে ধন্যবাদ জানান। আমির খানের সিনেমা একই সঙ্গে ব্যবসাসফল ও শিক্ষামূলক, তা–ও বলতে ভোলেননি এমিনি।

বলিউডের এই মিস্টার পারফেকশনিস্ট ভারতের বিভিন্ন শহরে ‘লাল সিং চাড্ডা’ ছবির প্রায় ৭০ শতাংশের শুটিং করেছেন। করোনাকালের শুরুতে তিনি পাঞ্জাবে ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। এমনকি মহামারির মধ্যেও আমির সব রকম সাবধানতা অবলম্বন করে শুটিং চালিয়ে গেছেন। তবে লকডাউনের কারণে শুটিং বন্ধ করতে বাধ্য হন তিনি। ভারতে এখনো শুটিং করার মতো পরিস্থিতি তৈরি হয়নি। কিন্তু হাত গুটিয়ে বসে থাকতে রাজি নন আমির খান। তাই নিরাপদ দেশ ও বৈচিত্র্যময় লোকেশন দেখে উড়াল দিয়েছেন তুরস্কে। এখন বাকি অংশের শুটিং হবে সেখানেই।

হলিউডের অস্কারজয়ী ছবি ফরেস্ট গাম্প’–এর রিমেক আমিরের এই ছবি। অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। ২০২১ সালের বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’।