শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

৭৪ তম স্বাধীনতা দিবস পালন করল নামখানা ব্লক কংগ্রেস কমিটি

News Sundarban.com :
আগস্ট ১৫, ২০২০
news-image

৭৪ তম স্বাধীনতা দিবস পালন করল নামখানা ব্লক কংগ্রেস কমিটি। এটি অনুষ্ঠিত হয়েছে নামখানার কংগ্রেস অফিসের সামনে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নামখানা ব্লক কংগ্রেস কমিটির সভাপতি প্রতুল সামন্ত, উপস্থিত ছিলেন ব্লক কংগ্রেসের যুগ্ম সাধারণ সম্পাদক তারক মাইতি, দেলওয়ার খান প্রমূখ ব্যক্তিবর্গ। সবাই মাস্ক ব্যবহার করে এবং সোশ্যাল ডিসটেন্স বজায় রেখেই ৭৪ তম স্বাধীনতা দিবস পালন করেছেন।

এই প্রসঙ্গে কংগ্রেস কমিটির সভাপতি প্রতুল সামন্ত বলেন, আজ একটি মহান দিন। আজ আমরা এই দিনটি স্বাধীনতা দিবস হিসেবে পালন করি। এই দিনটির জন্য আমাদের বিপ্লবী নেতাজি সুভাষচন্দ্র বসু থেকে শুরু করে ক্ষুদিরাম বসু প্রফুল্ল চাকীর মত মহান মানুষদের আজ আমরা হারিয়েছি। তাঁদের রক্তে আজ আমরা স্বাধীন। এইভাবে এক এক করে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তারকনাথ মাইতি সহ কংগ্রেসের নেতাকর্মীরা।

অন্যদিকে নামখানা ব্লকের দক্ষিণ দুর্গাপুরে কংগ্রেসের তরফ থেকে স্বাধীনতা দিবস পালন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্লক কংগ্রেস কমিটির সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, উপস্থিত ছিলেন পল্লব কান্তি মন্ডল, গুরুপদ মাঝি, শেখ সামাদ, তারাশঙ্কর পড়ুয়া, সুরজিৎ বেরা সহ অভিজিৎ মন্ডল প্রমুখ।