শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুধবারের বারবেলায় লকডাউনে এ প্রশাসনিক কড়াকড়ি,গ্রেফতার ৮৩

News Sundarban.com :
আগস্ট ৫, ২০২০
news-image

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং –

করোনা সংক্রমণের বাড়বাড়ন্তে রাশ টানতে সরকারী নির্দেশে রাজ্যে মাঝে মাঝে সম্পূর্ণ লকডাউন পালিত হচ্ছে। সুচি অনুযায়ী বুধবার ছিল সম্পূর্ণ লকডাউন।

সরকারী নির্দেশ অনুযায়ী করোনা ভাইরাস কে প্রতিহত করতে কড়াকড়ি ভাবে বুধবার লকডাউন পালিত হয় বারুইপুর পুলিশ জেলার বিভিন্ন থানা এলাকা সহ সর্বত্র। সকাল থেকেই বারুইপুর পুলিশ জেলার অধিনস্ত  ক্যানিং,বাসন্তী,গোসাবা,জীবনতলা,জয়নগর সহ অন্যান্য থানা এলাকায় যানবাহন,দোকানপাট এমন কি বাজার হাট সম্পূর্ণ বন্ধ ছিল।প্রতিটি এলাকা ছিল প্রায় জনশূণ্য।প্রবল বর্ষন ও কড়িকড়ি লকডাউন চলা স্বত্বেও বেশকিছু বেয়াদপ মানুষজন বিনা প্রয়োজনে লকডাউন উপেক্ষা করে জোর পূর্বক রাস্তায় বেরিয়ে ছিলেন।প্রশাসনের লকডাউন বিধি না মানায় কড়া হাতে দমন করেন পুলিশ প্রশাসন।

নরেন্দ্রপুর থানা এলাকায় ১৫,ভাঙড়ে ০৮ কাশীপুরে ০২,বারুইপুরে ০৪,জয়নগরে ০৯,বকুলতলায় ১২,ক্যানিংয়ে ০২,জীবনতলায় ০৬,বাসন্তীতে ২,গোসাবায় ১৪ এবং ঝড়খালি কোষ্টাল থানা এলাকায় ০৭,মৈপিঠ কোষ্টাল থানা এলাকায় ০২ জন বারুইপুর পুলিশ জেলার অধিনস্ত  এলাকায় মোট ৮৩ জন লকডাউন ভঙ্গকারী কে গ্রেফতার করেছে বারুইপুর পুলিশ জেলার পুলিশ।এমনটাই জানিয়েছেন বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার রশিদ মুনির খান। পাশাপাশি বারুইপুর জেলা পুলিশ সুত্রে জানাগেছে বুধবার দুপুর বিকাল সাড়ে তিনটে পর্যন্ত ৮৩ জন লকডাউন ভঙ্গকারীকে গ্রেফতার করা হলেও সন্ধ্যা পর্যন্ত গ্রেফতারের সংখ্যাটা বাড়তে পারে।