বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌতম পাত্রের খুনীদেরকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে: বিজেপি নেতা বিপ্লব নায়েক

News Sundarban.com :
আগস্ট ১, ২০২০
news-image

ঝোটন রয়, নামখানা

গৌতম পাত্র খুনের ঘটনায় মথুরাপুর সাংগঠনিক জেলাতে  প্রতিটা থানায় এবং ব্লকে ভারতীয় জনতা পার্টির কর্মীরা গণ আন্দোলন ও থানায় ডেপুটেশন দেন।
গত বৃহস্পতিবার নিজের বাড়ি থেকে কিছুটা দূরে একটি গাছের ডালে গৌতম পাত্রের ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পান এলাকার মানুষজন। তিনি ঘোড়ামারা গ্রাম পঞ্চায়েতের দুই নম্বর বুথের বিজেপি সম্পাদক ছিলেন। তার এই মৃত্যু ঘিরে শুরু হয়েছে রাজনীতি তরজা। তারই প্রতিবাদে  নামখানা ব্লকে গণ আন্দোলন সহ থানায় ডেপুটেশন দেন বিজেপির নেতা ও কর্মীরা। সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে মাক্স পড়ে ১০০ জনের বেশি কর্মীরা উপস্থিত ছিলেন এই জমায়েতে।
এই জমায়াতে উপস্থিত ছিলেন, সাগর বিধানসভা মন্ডল ফাইভের সভাপতি দিলীপ জানা, উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক বিক্রম কিশোর পাত্র এবং সাগর বিধানসভার মন্ডল ফাইভের সেক্রেটারি বিপ্লব নায়েক, মহিলা মোর্চা সভানেত্রী নীলিমা গিরি, কিষান মোর্চার সভাপতি গৌতম মাইতি প্রমূখ।

এই প্রসঙ্গে বিজেপি নেতা বিপ্লব নায়েক বলেন, লকডাউন এর ফলে  আমরা সোশ্যাল ডিসটেন্স মেন্টেন করেছি। আমাদের এই কর্মীকে যেভাবে মারা হলো তার বিরুদ্ধে আমরা প্রতিবাদ চাই। একদিকে চলছে চাষের কাজ । সেই চাষের কাজ ফেলে মানুষ যেভাবে দুঃসংবাদে মানুষ ছুটে এসেছে তাই আমাদের প্রত্যেক নেতাকর্মীকে জানাই ধন্যবাদ।
তিনি আরো জানান, গৌতম পাত্রের খুনীদেরকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। এই খুনে আমরা উপযুক্ত তদন্তের দাবি জানাই। সারা রাজ্যে শাসক দল যে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করছে তার বিরুদ্ধে আমি ধিক্কার জানাই। প্রশাসন যেন প্রশাসনের জায়গায় দাঁড়িয়ে কাজ করে পার্টির দলদাস না হয়। দোষীদের উপযুক্ত শাস্তি হোক। এটাই আমরা চাই। ‌