বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে বিজেপি নেতা মুকুল রায়

News Sundarban.com :
জুলাই ২৬, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: রবিবার কলকাতার সল্টলেকে নিজের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে বিজেপি নেতা মুকুল রায় জানিয়ে দিলেন তাকে নিয়ে কয়েকদিন ধরে যেসব খবর সম্প্রচার হচ্ছে তাতে তিনি খুব ব্যথিত তিনি বিজেপিতে ছিলেন তিনি বর্তমানে বিজেপিতে আছেন এবং ভবিষ্যতেও বিজেপিতে থাকবেন।

আচমকা দিল্লিতে উচ্চপর্যায়ের বৈঠক ছেড়ে মুকুল রায়ের ফিরে আসা নিয়ে শুরু হয়েছে জল্পনা। রবিবার মুকুল রায় স্পষ্ট জানান, তাঁর সঙ্গে কারোর কোনো সমস্যা হয়নি। সবার সঙ্গে তার সুসম্পর্ক বজায় রয়েছে। সোমবার তার চোখে একটি অস্ত্রোপচার থাকার কারণে দিল্লি থেকে কলকাতায় ফিরে এসেছেন তিনি। চোখের অস্ত্রোপচারের পর সব ঠিক হলে শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথা বলবেন।

এই মুহূর্তে দিল্লিতে ফিরে যেতে পারবেন না বলেও জানান মুকুল রায়।
সাংগঠনিক দলে কোন নেতার যোগ্যতা মানুষের কাছে। যোগ্যতা দল ঠিক করে না। রবিবার সাংবাদিক সম্মেলনে এই কথাই শোনা গেল বিজেপি নেতা মুকুল রায়ের গলায়। এদিন তিনি বলেন, নরেন্দ্র মোদি বা অমিত শাহের নেতৃত্বে বিজেপি কোন জায়গায় আছে তা ঠিক করে মানুষ। ব্যক্তিগতভাবে কেউ এগুলো ঠিক করে না।

পাশাপাশি তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে তার আলোচনার কথা উঠলে তিনি স্পষ্ট জানান, বিষয়টির পূর্ণাঙ্গ তদন্ত হোক। কথাগুলি যারা বলছে আইন অনুযায়ী তাদের শাস্তি হোক।কেন্দ্রের একাধিক দফতরের মন্ত্রী ছিলেন মুকুল রায়। ক্যাবিনেটে জায়গা না পাওয়া ও রাজ্য বিজেপির সঙ্গে সংঘাতকে নস্যাৎ করে দিয়ছেন মুকুল রায়। এদিন মুকুল রায় বলেন, এ ধরনের ধারণা ভুল। মন্ত্রিত্ব অনেক সময় অনেকেই পান। আমি সংগঠনের ভিতরে থেকে কাজ করতে ভালবাসি। তাই এই সংগঠনের হয়ে কাজ করে আমি খুশি।
করোনা আবহে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন সম্ভব কিনা এই প্রসঙ্গে বিজেপি নেতা মুকুল রায় বলেন, এই সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। বাংলার বিধানসভা নির্বাচনের আগে বিহারে নির্বাচন রয়েছে। আগে বিহারের নির্বাচন হোক। তারপর পরিস্থিতি বিচার করে বাংলায় নির্বাচন হবে কিনা তার সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন।