বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিনি রিয়াল মাদ্রিদের পাড় সমর্থক

News Sundarban.com :
জুলাই ১৭, ২০২০
news-image

রোহিত শর্মাকে সবাই মারকুটে ব্যাটসম্যান হিসেবেই চেনে। কিন্তু ভারতীয় এই ক্রিকেটারের আরেকটা পরিচয়– তিনি রিয়াল মাদ্রিদের পাড় সমর্থক। ভারতে স্প্যানিশ লিগের শুভেচ্ছাদূত হয়েছেন রোহিত। বছরের শুরুর দিকে স্ত্রী রীতিকা সাজদেহকে নিয়ে রিয়াল মাদ্রিদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ঘুরে এসেছেন। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করেছিলেন। সেখানকার আতিথেয়তায় ভীষণ মুগ্ধ হয়েছিলেন রোহিত।

সেই রিয়াল কাল মেতেছে শিরোপা উৎসবে, সেটি থেকে রোহিত আর দূরে থাকেন কীভাবে! নিজেদের মাঠে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়ে ৩৪তম বারের মতো স্প্যানিশ লিগ চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ। টুইটারে জিনেদিন জিদানের দলকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের সহ অধিনায়ক রোহিত।

কী দারুণ খেলেই না লিগ জিতল রিয়াল! করোনাভাইরাস এসে সব থামিয়ে দেওয়ার আগে বার্সেলোনার চেয়ে ২ পয়েন্ট পিছিয়ে রিয়াল ছিল পয়েন্ট তালিকায় দ্বিতীয়। সেই রিয়ালই করোনা-বিরতি থেকে ফিরে টানা একের পর এক ম্যাচ জিতে গেল। ভিয়ারিয়ালের বিপক্ষে কালকের জয়টি করোনা-বিরতির পর ১০ ম্যাচে জিদানের দলের দশম। অন্যদিকে কাল বার্সেলোনা নিজেদের মাঠে পুঁচকে ওসাসুনার কাছে ২-১ গোলে হেরে যাওয়ায় এখন বার্সার চেয়ে রিয়াল এগিয়ে আছে ৭ পয়েন্টে!