শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মদ্যপ অবস্থায় নদী পার হতে গিয়ে জলে ডুবে মৃত্যু

News Sundarban.com :
জুলাই ৫, ২০২০
news-image

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং –

রবিবার দুপুরে প্রত্যন্ত সুন্দরবনের নদীর চড় থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করলো পুলিশ।মৃত ব্যক্তির নাম অজয় বারিক ওরফে বেলডে(৪০)।ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার গোসাবা থানার কচুখালি মনসামেলা চড় এলাকায়।স্থানীয় সূত্রে জানা গেছে গোসাবা ব্লকের কাটাখালি গ্রামের বাসিন্দা অজয় বারিক ওরফে বেলডে গোসাবা বাজারে কুলির কাজ করে কোনরকমে সংসার নির্বাহ করতেন।তবে সে প্রায় প্রতিদিনই মদ্যপান করে মদ্যপ অবস্থায় পড়ে থাকতো। শনিবার সকালে মদ্যপ অবস্থায় অজয় বারিক আচমকাই কাটাখালি গ্রাম থেকে গোসাবার দুর্গাদুয়োনি নদীতে ঝাঁপ দিয়ে সাঁতার কেটে নদীর অপর পারে বিরাজনগরে যাওয়ার চেষ্টা করে।সেই সময় নদীতে জোয়ারে জলের টানে তলিয়ে যায় অজয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী।লঞ্চে করে জলপথে শুরু হয় তল্লাশি অভিযান।যদিও সেই মুহূর্তে অজয়ের কোন হদিশ পায়নি পুলিশ। রবিবার দুপুরে কচুখালি মনসামেলা চড়ে দেহ পড়ে থাকতে দেখে স্থানীয় মানুষজন।তাঁরা গোসাবা থানায় খবর দেয়।পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

পাশাপাশি কিভাবে এমন ধরনের ঘটনা ঘটলো সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।যদিও পুলিশ প্রাথমিক ভাবে জানতে পেরেছেন মদ্যপ অবস্থায় ছিলেন অজয় বারিক ওরফে বেলডে।অন্যদিকে এমন মর্মান্তিক ঘটনায় অজয়ের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া